1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১০:৫৪ পূর্বাহ্ন

রাজশাহী বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী পালিত

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ২৪ বার পঠিত

জাতর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আন্দোলন সংগ্রামে সবচেয়ে সাহস ও প্রেরণাদায়ী বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী পালন উপলক্ষে রাজশাহী জেলা আওয়ামী লীগ বিস্তর কর্মসুচী পালন করেছে। আজ শনিবার বেলা ১১ টায় এসব কর্মসুচী পালন করা হয়েছে।

কর্মসূচীর মধ্যে ছিলো বঙ্গমাতাকে নিয়ে স্মুতচারণ, দোয়া মাহফিল ও নিরবতা পালন । রাজশাহী জেলা আওয়ামী লীগের সবঅপতি সাবেক এমপি মেরাজ উদ্দিন মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারার পরিচালনায় বঙ্গমাতাকে নিয়ে স্মুতিচারণমুলক বক্তব্য রাখেন রাজশাহী জেলা আাওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. লায়েব উদ্দিন লাভলু, জেলা আওয়ামী লীগের সাকে উপদেষ্টা মনিরুল ইসলাম তাজুল, সহ-সভাপতি অধ্যক্ষ এসএম একরামুল হক, সাবেক সাংগঠনিক সম্পাদক প্রভাষক আসাদুজ্জামান আসাদ, সাবেক মহিলা বিষয়ক সম্পাদক এড. পূর্ণিমা ভট্রাচার্য, আওয়ামী লীগ নেতা আমানুল হক দুদু, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ এড. জাকিরুল ইসলাম সান্টু, ডা. চিন্ময় দাস বানেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এড. আব্দুস সামাদ মোল্লাহ, রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুল আলম মুক্তি, প্রভাষক প্রদ্যুৎ কুমার সরকার, মাওলানা এন্তাজ আলী, জেলা যুব মহিলা লীগের সভাপতি নার্গিস শেলী, সাধারণ সম্পাদক বিপাশা খাতুনসহ প্রমুখ।

বক্তারা বলেন, বঙ্গবন্ধুর প্রত্যেক আন্দোলন সংগ্রামে প্রেরণাদায়ী হিসেবে বঙ্গমাতা অতুলনীয় ভুমিকা পালন করেছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451