1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১১:২৬ অপরাহ্ন

পাবনা’য় সিআইডি পুলিশের অভিযানে অপহরণ মামলার আসামী গ্রেফতার

শফিক আল কামাল, পাবনা প্রতিনিধি :
  • আপডেট টাইম : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ১৫ বার পঠিত

পাবনা’য় সিআইডি পুলিশের অভিযানে অপহরণ মামলার এজাহার নামীয় আসামী আমিরুল বিশ্বাস (৩৫) কে গ্রেফতার করা হয়। শনিবার (০৮’ আগস্ট) সকাল পৌনে ০৯টায় টেবুনিয়া রেল ষ্টেশন থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ঈশ্বরদী উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মো. কাদের বিশ্বাসের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, পাবনা’র ঈশ্বরদী থানার বালিয়াডাঙ্গা গ্রামেল আহেদ আলীর ছেলে মনিরুল ইসলাম (২০) কে ২০১৪ খ্রি. ৩০ মে অপহরণ করা হয়। এই ঘটনায় পাবনা’র ঈশ্বরদী থানায় ২০১৮ খ্রি. ২১ এপ্রিল ২জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়। যার মামলা নং- ৫০, জি আর নং-২৮৫/১৮, তারিখ-২১/০৪/২০১৮ খ্রি.। কিন্তু মামলার কোন প্রকার অগ্রগতি না থাকায় অবশেষে মামলাটি সিআইডি পাবনা জেলা কার্যালয়ে হস্তান্তর করা হয়।

সিআইডি পাবনা জেলার তদন্ত কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ-১ জানান, পাবনা জেলার ঈশ্বরদী থানায় ২০১৮ খ্রি. ২১ এপ্রিল একটি অপহরণ মামলা’র কোন অগ্রগতি না থাকায় সিআইডিতে হস্তান্তর করা হয়। সেই মামলা সূত্রে পাবনা’য় সিআইডি পুলিশ অভিযান চালিয়ে আমিরুল বিশ্বাস কে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শেষে জেল হাজতে প্রেরণ করা হয়।

এর আগে ২০১৯ খ্রি. ৬ নভেম্বর এ মামলার অপর আসামী মতিন বিশ্বাস কে পাবনা বাস টারমিনাল থেকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়। সে ঈশ্বরদী উপজেলার দেবীপুর গ্রামের বারী বিশ্বাসের ছেলে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451