1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৪ পূর্বাহ্ন

রেজাউল চেয়ারম্যানের আদর্শে খলিল পন্থীর শতাধিক নেতা কর্মীর যোগ দান

রহুল আমীন বুলু, রাজবাড়ী প্রতিনিধি :
  • আপডেট টাইম : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ৩২ বার পঠিত

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বারুগ্রাম ঊচ্চ বিদ্যালয়ে গত বুধবার বিকালে ৯ নং ওয়ার্ড এর সর্ব স্তরের জনগনের আয়োজনে খলিল পন্থী শতাধিক নেতা কর্মীর চেয়ারম্যান রেজাউল করিমের সাথে যোগদান। জলিল শেখের সভাপতিত্বে ও সূমন এর নেতৃত্বে বারুগ্রাম ঊচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে যোগদান অনুষ্ঠানে বহরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খলিল এর অনুগত শতাধিক নেতা কর্মী বর্তমান চেয়ারম্যান রেজাউল করিমের আদর্শে অনুপ্রাণিত হয়ে তার সাথে যোগদান করেছে।

যোগগদান অনুষ্ঠানের প্রধান অতিথি রেজাউল করিম তার বক্তব্যে বলেন এই সরকার উন্নয়ন এর সরকার । আমি বহরপুর ইউনিয়নের চেয়ারম্যান হয়ে বহরপুর ইউনিয়নের বিভিন্ন রাস্তাঘাট পাকা করন, কালভাট ও ব্রীজ নির্মাণ করেছি। বয়স্ক ভাতা ,বিদবা ও প্রতিবন্ধি ভাতা সঠিক ভাবে বন্ঠন হয়েছে।এছাড়াও ভিজিএফ ভিজিডির কার্ডে কোন অনিয়ম নাই।

সরকার কৃষি শিক্ষায় ভরতুকি দিচ্ছে ফলে দরিদ্র মানুষের শিক্ষা ও কৃষিতে উন্নয়ন ঘঠিযেছে দরিদ্র মানুষের ছেলে মেয়েরা জজ মেজিটেড উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে পারছে। এ সরকারের আমলে

ব্যাপক উন্নয়ন হ্য়েছে তাই ইউনিয়নের উন্নয়নের স্বার্থে সকলকে এক সংগে কাজ করতে হবে দেশের দশের উন্নয়ন করা সম্ভব হবে । মন দ্বন্দ ভুলে আমাদের একসাথে কাজ করতে হবে।

সুমন বিশ্বাস বলেন নৌকার বিরুদ্ধে আবস্থান নিয়ে নিবাচন করে দলের নেতা কর্মীদের সঙ্গে বিরোধ আচারন করেছি। ভুল বুঝতে পারছি আমারা আর ভুল করবো না । দলের নেতা কর্মীদের সঙ্গে নিয়ে নৌকার পক্ষে থেকে দলের কাজ করবে। এ সময় জাহাঙ্গীর হোসেন, তৈয়বুর রহমান, বিমল দাশ, মজিদ শেখ শ্রীকান্ত দাশ হাসান ও বাদশা বক্তব্য রাখেন ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451