1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫৪ পূর্বাহ্ন

তানোরে মায়ের উপর অভিমান করে বিষ পানে ছাত্রীর আত্মহত্যা

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • আপডেট টাইম : সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ১৮ বার পঠিত

তানোরে ফ্রিজ কেনা নিয়ে মায়ের উপর অভিমান করে বিষ পানে আত্মহত্যা করেছে এসএসসি পাশ করা এক ছাত্রী বলে নিশ্চিত করেন ওসি । গতকাল রোববার বিষ পানের পর পরিবারের লোকজন জানতে পেরে রাজশাহী সকালের দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয় । ওই ছাত্রীর নাম তানিয়া আক্তার (১৭)। সে উপজেলার কন্দপুর গ্রামের এন্তাজ আলীর মেয়ে।

গ্রামবাসী বিষ পানে ছাত্রীর মৃত্যুর খবর থানা পুলিশকে জানালে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান বলেন, তানিয়া এবছর এসএসসি পাশ করেছে এবং এবছরই কলেজে ভর্তি হওয়ার প্রস্তুতি নিচ্ছিলো। তিনি বলেন গত কয়েকদিন থেকে তার দরিদ্র বাবার সাথে ফ্রিজ কেনার জন্য জেদ করছিলো, এনিয়ে তার মা তাকে বকাবাকি করে।

গত (৭ই আগষ্ট) শুক্রবার দুপুরে মায়ের উপর অভিমান করে নিজ বাড়িতেই জমিতে দেয়া বিষ পান করে। পরে ওইদিনই তাকে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এবং সেখানেই তার চিকিৎসা চলছিলো।

অবস্থা বেগতিক দেখে সেখান থেকে চিকিৎসকরা গতকাল রোববার সকালে নাচোল থেকে তাকে মাউক্রো যোগে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সকাল ৯টার দিকে মৃত্যু হয়।

এঘটনায় তানোর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তানিয়ার এমন অকাল মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451