1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০১:৫৩ অপরাহ্ন

বাঁচার আকুতি হৃদরোগে আক্রান্ত সুমন

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ৬০ বার পঠিত

চিকিৎসা খরচ যোগাড় করতে গিয়ে সহায়-সম্বল বিক্রি করে পুরো পরিবার নিঃস্ব হয়ে পড়েছেন। তবুও হাল ছাড়েননি। প্রতিনিয়ত মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে দুই সন্তানের জনক সুমন (৩৮)। সংসারের একমাত্র উপার্জন ব্যক্তি নিজেকে বাঁচাতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আকুতি জানিয়েছেন।

২০১৫ সাল থেকে হৃদরোগে আক্রান্ত হয়ে স্ত্রী সন্তানদের নিয়ে মহাবিপদে আছেন। আয় রোজগার করার মত একটি ছোট্র চটপটির দোকান দিয়েই এখন তাদের সংসার কোন রকম নুন আনতে পান্তা ফুড়ানোর অবস্থা।

সে ২১/১ মৌলভীরটেক খিলগাঁও তালতলায় কোন রকম একটি ছোট ভাড়া বাসায় বসবাস করেন। বড়ছেলে সাজ্জাদ হোসেন সপ্তম শ্রেণী আর ছোট ছেলে স্থানীয় একটা কিন্ডারগার্টেন স্কুলে নার্সারীতে পড়াশুনা করছে।

সুমন জানান, প্রায় ৫ বছর যাবৎ হৃদরোগে আক্রান্ত হয়ে বিছানায় পরে আছি, সোহরাওয়ার্দী হাসপাতালে কিছু দিন এবং মুগদা হাসপাতালে দুই মাস থেকে চিকিৎসা করেছি টাকার অভাবে সেখানে চিকিৎসা করাতে না পেরে অসয্য যন্ত্রনা নিয়ে বাসায় চলে এসেছি ডাক্তার বলেছে আমার হার্টে দুটি ব্লক আছে খুব তারাতারি অপারেশন করতে হবে। ৫/৬ লাখ টাকা লাগবে, এত টাকা কোথায় পাবো। টাকার অভাবে ছেলে দুটোর লেখা পড়া অনিশ্চিত, সংসার চলে না, বাসাভাড়া দিতে পারি না, চিকিৎসা করাবো কোথা থেকে।

তাই অসহায় সুমনকে বাঁচাতে সমাজের বিত্তবানদের সহযোগিতা চান তার স্ত্রী। নয়তো অর্থাভাবে বিনা চিকিৎসায় জীবন প্রদীপ নিভে যাবে তার স্বামীর। সুমনকে সাহায্য পাঠাতে সাজ্জাদ হোসেন উত্তরা ব্যাংক হিসাব নাম্বার ১২৯৭১১৩০০০১৬১৭৬ তার মোবাইল নম্বর ও বিকাশ এবং নগদ নম্বর ০১৯২৯-৫৬৭৬৮৪ এ যোগাযোগ করার অনুরোধ করেছেন তার পরিবার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451