1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১০:১৬ পূর্বাহ্ন

ফুলবাড়ীতে জমিজমার বিরোধকে কেন্দ্র করে বাগান করতে প্রতিপক্ষের বাঁধা

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি (দিনাজপুর ) :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ২০ বার পঠিত

ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউপির ভেড়ম গ্রামে নিজ তফসিল ভুক্ত জমিতে বাগান করতে গিয়ে প্রতিপক্ষের বাধার মুখে মোঃ খয়রাত হুসাইন চৌধুরী। ফুলবাড়ী থানায় অভিযোগ।

উপজেলার কাজিহাল ইউপির ভেড়ম গ্রামের মৃত অব্দুস সালাম চৌধুরীর পুত্র মোঃ খয়রাত হুসাইন চৌধুরীর ফুলবাড়ী থানায় গত ১১/০৮/২০২০ ইং তারিখে দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, মোঃ খয়রাত হুসাইন চৌধুরী ও তার ছোট ভাই সহ ভেড়ম মৌজার জে.এল. নং-১৪৬ ও ৩৭৫, উক্ত তফসিল ভুক্ত জমিতে কয়েকদিন ধরে বাগান করার উদ্দেশ্যে সীমানা প্রাচীন নির্মাণ করছিলেন কাজ চলাকালীয়ন সময় গত ১০/০৮/২০২০ ইং তারিখে সকাল সাড়ে ০৯ টায় একই গ্রামের মৃত খতিব উদ্দীন চৌধুরীর পুত্র মোঃ মাহাবুব চৌধুরী মৃত আব্দুল ওয়াহেদ চৌধুরীর পুত্র মোঃ মাহামেদুল চৌধুরী (মমিদুল), মৃত মহুরুল হক চৌধুরীর পুত্র মোঃ তৈয়মুর রহমান চৌধুরী (মন্টু), মৃত নজমুল হক চৌধুরীর পুত্র মোঃ মেহেদী হাসান চৌধুরী মিন্টু, ও তানজিমুল হক চৌধুরী গংরা দলবদ্ধ হয়ে লাঠি শোঠা নিয়ে মোঃ খয়রাত হুসাইন চৌধুরীর কাজে বাধা দেন এবং বিভিন্ন প্রকার হুমকি প্রদর্শন করেন।

অবশেষে যাতায়াতের অসুবিধা সৃষ্টির জন্য গ্রামে প্রবেশের মূল রাস্তাটি বাশের খুটি ও বেড়া দিয়ে বন্ধ করে দেন। স্থানীয় ইউপি সদস্যকে বিষয়টি অবগত করলেও সুষ্ঠ সামাধাণ করেননি। অবশেষে ন্যায় বিচারের আশায় মোঃ খয়রাত হুসাইন চৌধুরী ফুলবাড়ী খানায় ৫ জনকে অভিযুক্ত করে একটি অভিযোগ দায়ের করেন। বর্তমান উক্ত ব্যক্তিরা থানায় অভিযোগ করায় মোঃ খয়রাত হুসাইন চৌধুরী কে দেখে নেওয়ার হুমকি প্রদান করেন।

এব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফখরুল ইসলাম এর সাথে অভিযোগের বিষয়ে কথা বললে তিনি সাংবাদিকে জানান, অভিযোগ পেয়েছি তদন্ত স্বাপেক্ষে প্রযোজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451