1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৯ অপরাহ্ন

মাগুরার শ্রীপুরে গাঁজা ও ইয়াবাসহ দু’মাদক ব্যবসায়ী আটক

আশরাফ হোসেন পল্টু, শ্রীপুর প্রতিনিধি (মাগুরা) :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ২৪ বার পঠিত

মাগুরার শ্রীপুর থানা পুলিশ মঙ্গলবার সকালে উপজেলার বরইচারা গ্রাম থেকে দ্বারিয়াপুর গ্রামের লুৎফর রহমান (৫০) ওরফে কোরবান ও সোনাতুন্দি গ্রামের লিমন বিশ্বাস (২৮) নামে দু’মাদক ব্যবসায়ীকে গাঁজা ও ইয়াবাসহ আটক করেছে । লুৎফর রহমান (৫০) ওরফে কোরবান দ্বারিয়াপুর গ্রামের গফুর বিশ্বাস ও লিমন বিশ্বাস (২৮) সোনাতুন্দি গ্রামের আক্তার বিশ্বাসের পুত্র।

শ্রীপুর থানা পুলিশ জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারেন যে, উপজেলার বরইচারা বাজারস্থ কোরবানের সেলুনের দোকানে মাদক দ্রব্য বিক্রি হচ্ছে । এ সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানার ওসি মোঃ আলী আহমেদ মাসুদ এর নির্দেশে এস,আই শরিফুল ইসলাম ও এ,এস,আই মনিরুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে ১০০ গ্রাম গাঁজা ও ৯ পিস ইয়াবাসহ দোকান মালিক লুৎফর রহমান (৫০) ওরফে কোরবান ও লিমন বিশ্বাস (২৮) কে আটক করতে সক্ষম হন।

এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আলী আহমেদ মাসুদ বলেন, আটকৃত ব্যক্তিরা এলাকায় দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদকের কারবার পরিচালনা করে আসছিল । স্থানীয় লোকজনদের সহযোগিতায় তাদেরকে মাদক দ্রব্যসহ আটক করে মাগুরা আদালতে প্রেরণ করা হয়েছে । এ ব্যাপারে শ্রীপুর থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451