1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৮ অপরাহ্ন

শাজাহানপুরে নগদ অর্থ ও ত্রান সামগ্রী দিলেন সাবেক এমপি লালু

আল আমিন মন্ডল, বগুড়া প্রতিনিধি :
  • আপডেট টাইম : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৫৭ বার পঠিত

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আজ শনিবার বগুড়ার খোট্রাপাড়া ইউনিয়নে করোনা ভাইরাস এর কারনে কর্মহীন ৩শতাধিক দুঃস্থ মানুষদের মাঝে নগদ অর্থ ও খাদ্য (ত্রান) সামগ্রী বিতরন করলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু।

এ সময় উপস্থিত ছিলেন খোট্রাপাড়া ইউনিয়ন বিএনপি সাবেক সভাপতি শফিকুল ইসলাম শফিক, গাবতলী থানা যুবদল সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক আরিফুর রহমান মজনু, গাবতলী থানা ছাত্রদল সাবেক আহবায়ক মহব্বত আলী, বিএনপি নেতা হারুন অর রশিদ পল্টু, আবু বক্কর সিদ্দিক, ফজলার রহমান, এনামুল হক, রবি উদ্দিন, শরিফুল ইসলাম, জুয়েল আহম্মেদ, যুবদল নেতা জাহাঙ্গীর আলম পোটল, শরিফ, তাজু, মিজানুর, ছাত্রদল নেতা রাজিবুল ও ফয়সাল রবি প্রমূখ।

সাবেকএমপি লালু শাজাহানপুরের খোট্রাপাড়া ইউনিয়নের বড় চান্দাই, বোহাইল, খোট্রাপাড়া ও মোস্তাইল গ্রামের ৩শতাধিক কর্মহীন মানুষদের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন করেন।

ত্রান বিতরন কালে সাবেক এমপি লালু বলেন, অসুস্থ্য দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান’সহ জিয়া পরিবারের জন্য আপনারা সবাই দোয়া করবেন। এভাবেই আমরা জেন সবসময় আপনাদের পাশে থেকে সার্বিক সহযোগিতা করতে পারি।

তিনি আরো বলেন, মানুষ মানুষের জন্য। আসুন আমরা সবাই মিলে কর্মহীন মানুষের পাশে দাঁড়াই। পরিশেষে করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে মহান আল্লাহ তায়ালা নিকট ক্ষমা ও প্রার্থনা (ইবাদত) করা এবং সকল’কে স্বাস্থ্য বিষয়ে সচেতন থাকারোও আহবান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451