1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:০৪ অপরাহ্ন
শিরোনাম :

বীর মুক্তিযোদ্ধা রহিম মোল্লার শয্যপাশে মেয়র মিজান

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • আপডেট টাইম : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ১৮ বার পঠিত

জাতির সূর্য সন্তান রাজশাহীর তানোর উপজেলার সাবেক কমান্ডার বিএনপির সাবেক ভ্রারপ্রাপ্ত সভাপতি অসুস্থ আব্দুর রহিম মোল্লা মাস্টারের শয্যাপাশে তরুন উদীয় মান তানোর পৌর মেয়র উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজান।দীর্ঘ দিন ধরে রনাঙগনের এই মুক্তিযোদ্ধা ব্রেন টিউমারসহ নানা রোগ বাসা বেধেছে তার শরীরে।

দলের দু;সময়ে সুময়ে কখনো নিজেকে বিলিয়ে দেননি এই মুক্তিযোদ্ধা।দলের এই সময়ে এই প্রবীন নেতার অসুস্থতার খবরে সহপাঠীসহ নেতাকর্মীরা চরম ভাবে মর্মাহত।তার একমাত্র ছেলে ইউএনওর দপ্তরে চাকুরী করেন তাঁর না আরিফ।

তিনি জানান আব্বার অবস্থা খুব একটা ভালো না।আব্বা ব্রেন টিউমারসহ নানা রোগে আক্রান্ত।জানিনা মহান আল্লাহ কতদিন এভাবে রাখবেন।দিনের দিন আব্বার অবস্হা খারাপ হয়ে পড়ছে।তিনি তাঁর পিতার জন্য সকলের কাছে দোয়া চান।

জানা গেছে ১৯৭১ সালের রণাঙ্গনের এই বীর সৈনিক ১৯৯১ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত টানা প্রায় ১৮ বছর মুক্তিযোদ্ধা থানা কামান্ডারের দায়িত্ব পালন করেছেন। শুধু তাই না ওয়ান এলেভে দলের করুন মুহূর্তে উপজেলা ভারপ্রাপ্ত সভাপতিরও দায়িত্ব পালন করে দলকে করেছেন সুসংগঠিত। গত চার দলীয় জোট সরকারের সময় জেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন।

বেশ কয়েকদিন আগে তাকে দেখতে যান এবং নিয়োমিত খোজ খবর রাখছেন তানোর পৌর মেয়র উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজান, পৌর বিএনপির সাবেক সভাপতি আব্দুস সালাম ও কৃষক দলের উপজেলা সভাপতি তোফাজ্জুল হোসেন তোফা।

মেয়র জানান বীর মুক্তিযোদ্ধা প্রবীণ এই নেতার কাছে রাজনৈতিক দেশ সম্পর্কে অনেক কিছুই শিখিয়েছেন। তিনি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের চাকুরী ছেড়ে রাজনীতিতে নিজেকে নিয়োজিত করেন। তিনি সর্বশেষ তানোর পৌরসভা বিএনপির দায়িত্ব পালন করেছিলেন। তাঁর মত দক্ষ আদর্শিক দেশ প্রেমিক নেতা পাওয়া দুরহ ব্যাপার।

পৃথিবীতে আসার সিরিয়াল আছে যাবার সিরিয়াল নেই। তিনি এত অসুস্থ তারপরও আমরা গেলে উঠে দাঁড়ানোর চেষ্টা করেন নেতাকর্মীদের খোজ খবর নেন। এখন মহান আল্লাহ তাকে যত দিন হায়াত দিয়েছেন ততদিন যেন কিছুটা হলেও স্বাভাবিক অবস্থায় রাখেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451