1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:০৭ পূর্বাহ্ন

শালিখায় আ’লীগের দুপক্ষের হামলায় ৬ জন আহত গ্রেফতার তিন

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • আপডেট টাইম : সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ২৫ বার পঠিত

মাগুরায় শালিখায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৬ জন আহত হয়েছে। পুলিশ ৩ জনকে আটক করেছে। আহত খলিলুর রহমান (৫০) নামে এক আওয়ামী লীগ কর্মীর পা শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। সোমবার সকালে শালিখা উপজেলার নাঘোষা গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

শালিখা থানার ওসি তরীকুল ইসলাম জানান, নাঘোষা গ্রামসহ তালখড়ি ইউনিয়নে বাসিন্দারা দুইটি রাজনৈতিক দলে বিভক্ত। এদের একপক্ষ স্থানীয় এমপি ড. শ্রী বীরেন শিকদার ও অপর পক্ষ উপজেলা চেয়ারম্যান অ্যাড কামাল হেসেনের সমর্থক। সম্প্রতি এমপি সমর্থিত কয়েকজন দল ভেঙ্গে উপজেলা চেয়ারম্যানের সমর্থকদের পক্ষে যোগ দেয়।

যা নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা তৈরি হয়। সকালে উপজেলা চেয়ারম্যান সমর্থক আকরাম ও আলমের নেতৃত্বে এমপি সমর্থক খলিলুর রহমানের বাড়িতে হামলা চালায়। এ সময় তারা খলিলুর রহমানের বাম পা ধরালো অস্ত্র দিয়ে কুপিয়ে শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন করে ফেলেন এবং আরও ৪-৫ জনকে কুপিয়ে আহত করেন। হমলাকারীরা ২-৩ টি বাড়িঘরও ভাংচুর করেন।

তিনি আরও জানান, পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করেছে এবং খলিলুর রহমানসহ আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে পাঠিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451