1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০২:১০ অপরাহ্ন

দিনরাত নিরলস ভাবে কাজ করছেন সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট

সিরাজুল ইসলাম রতন, গাইবান্ধা থেকে ঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ৭৮ বার পঠিত

নভেলা-১৯ ভাইরাস করোনা সংক্রোমন ঠেকাতে সর্বোচ্চ অগ্রাধিকার  দিয়ে কাজ  করেছে সরকার ।মানুষের জীবন বাচাতে বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও স্বাস্থ্য মন্ত্রনালয়ের পরামর্শ মোতাবেক যুগোপযোগী বিভিন্ন পদক্ষেপ গ্রহন করছে। ইতিমধ্যেই সরকারের পক্ষ থেকে সারা দেশে গনপরিবহন লকডাউনসহ ২য় দফায় সরকারি ছুটি আরো এক ধাপ বাড়ানো হয়েছে।সামাজিক দুরত্ব নিশ্চিত কল্পে প্রশাসন কে সহায়তা করার জন্য মাঠে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশ বাহিনি।

যমদুত এই ভাইরাসের সংক্রোমন এড়াতে অনেক ডাক্তার চাকুরি পর্যন্ত ছেরে দিয়েছে।অনেক ডাক্তার আবার  এই সংক্রোমনে প্রান দিয়ে প্রমানকরেছে দায়িত্ব ও কর্তব্য কাকে বলে!দেশের এই মহা সংকটে জীবনবাজি রেখে সরকারী  নির্দেশনা পালনে ব্যাস্ত সময় পার করছেন জন প্রশাসনের অধিভুক্ত মাঠ পর্যায়ের অনেক কর্মকর্তা।

তারা পরিবার পরিজনের কথা চিন্তা না করে দিনরাত নিরলস ভাবে সরকারি দায়িত্ব পালন করে যাচ্ছেন।তাদেরই একজন পলাশবাড়ী উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেরিনা আফরোজ!! প্রতিনিয়ত সরকারের পক্ষ থেকে আসা বিভিন্ন গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা বাস্তবায়নে তিনি কাজ করছেন।

সামাজিক দুরত্ব নিশ্চিত কল্পে সেনাবাহিনী ও পুলিশ বাহিনীর সহায়তা নিয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত রেখেছেন।এছাড়া সরকারের ত্রান সামগ্রী সুষ্ঠু বন্টনে তিনি গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছেন। দেশের জাতীয় দুর্যোগ তথা জনগুরুত্বপূর্ণ এই সময়ে জীবনবাজি রেখে কাজ করায় জনমনে ব্যাপক  প্রসংশা ও  খ্যাতি অর্জন করেছেন এই নারী কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451