1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে পথ শিশুদের মধ্যে যুবলীগের খাবার বিতরণ হিলিতে চালের দাম বেড়েছে কেজিতে ৩ টাকা বিএনপি নেতা নিতাই রায় চৌধুরীর মতবিনিময় রিটেইল শিল্পের ভবিষ্যৎ পরিকল্পনাকে প্রাধান্য দিয়ে শুরু হল জাতীয় পুরুষ ও মিশ্র পেসাপালো প্রতিযোগিতা শুরু ঝালকাঠির মহাসড়কে পৌর টোলের নামে চাঁদাবাজি, বন্ধ করে দিয়েছে পুলিশ আত্রাইয়ে স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ঝালকাঠির গ্রামীণ জনপদে গড়ে উঠছে হাঁসের খামার ঝালকাঠি এলজিইডির আওতায় খাল পুনঃখনন, গ্রামীণ উন্নয়নে ইতিবাচক প্রভাব পাবনায় উপ নির্বাচন সুষ্ঠু হয়েছে প্রেসক্লাবে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

গোদাগাড়ীতে ৬৭ বস্তা চাউলসহ ইউনিয়ন আ,লীগ সভাপতি আটক

মুক্তার হোসেন, গোদাগাড়ী প্রতিনিধি (রাজশাহী) ঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ৫৯ বার পঠিত

রাজশাহীর গোদাগাড়ীতে আওয়ামীলীগ নেতা বাড়ী থেকে খাদ্য বান্ধব কর্মসুচি(১০ টাকা কেজি) ৬৭ বস্তা চাউল উদ্ধার হয়েছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায় গতকাল শনিবার সন্ধা ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পাকড়ী ইউনিয়ন আওয়ামীরীগ সভাপতি এবং ও এমএস ডিলার আলাউদ্দীন স্বপনের গোয়ালপাড়াস্থ বাড়ীতে থেকে চাউল গুলি উদ্ধার করে পুলিশ।

অভিযানে নেতৃত্ব থাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল ইসলাম সরকার বলেন, আলাউদ্দীন স্বপন তার লোকজন নিয়ে সরকারি খাদ্য বান্ধব কর্মসুচি চাউলের বস্তা পরিবর্তন করছিল। উপজেলা খাদ্য কর্মকর্তা জামালউদ্দীন জানান, গত ৬এপ্রিল আলাউদ্দীন স্বপন ও এমএস ডিলার হিসাবে কাকনহাট খাদ্য গুদাম থেকে ৩০ কেজি ওজনের ৫০০ বস্তা(১৫ মেট্রিকটন)চাউল উত্তোলন করে।

দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপস্থিতিতে ৭ এপ্রিল থেকে কার্ডধারী অতিদারিদ্রদের মাঝে চাউল বিতরন শুরু করে। দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা ও উপসহকারি কৃষি অফিসার জালালউদ্দীন দেওয়ান বলেন,১৬এপ্রিল ওএমএস ডিলার আলাউদ্দীন স্বপন মোবাইল ফোনে জানায় ৪৯২জনকে চাউল দেয়া হয়েছে। আর ৮বস্তা চাউল তার গুদামে রয়েছে।

পাকড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাকিব সরকার বলেন, খাদ্য বান্ধব কর্মসুচির চাউল একজন প্রতিমাসে ৩০ কেজি চাউল ১০ টাকা ধরে পাবে। ওএমএস ডিলার আলাউদাদীন স্বপনের কাছ থেকে ৫০০জন অতিদারিদ্র মানুষ চাউল পাবে। কিন্তু অথি দারিদ্রদের মাঝে চাউল না দিয়ে কালো বাজারে বিক্রির উদ্দেশ্যে বাড়ীতে মজুদ রাখে আওয়ামীরীগ নেতা আলাউদ্দীন স্বপন।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) খাইরুল ইসলাম বলেন,এ ঘটনায় আলাউদ্দীন স্বপনকে আটক করে তার কাগজ পত্র যাচাই করা হচ্ছে। ইউএনও নাজমুল ইসলাম সরকার বলেন,আলাউদ্দীন স্বপনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।স্থানীয় আওয়ামীলীগ নেতা কর্মীরা জানান ২০১২ সালের দিকে আলাউদ্দীন স্বপন আওয়ামীলীগে যোগদান করেন।

এর আগে তিনি উপজেলা যুবদলের সভাপতি ছিলেন। উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আব্দুর রশিদ বলেন, খাদ্য বান্ধব কর্মসুচি চাউলসহ আটককৃত পাকড়ী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলাউদ্দীন স্বপনকে দল থেকে বহিস্কার করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451