1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৩ অপরাহ্ন

অভিনেত্রী ফেরদৌসী আহমেদ লিনা আর নেই

বিনোদন ডেস্ক :
  • আপডেট টাইম : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ১০৪ বার পঠিত

জনপ্রিয় অভিনয় শিল্পী ফেরদৌসী আহমেদ লীনা আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি শনিবার (১৮ এপ্রিল) দিবাগত রাত ১২টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতা রওনক হাসান।

তিনি বলেন, লিনা আপা অনেকদিন ধরে অসুস্থ ছিলেন। ওনার দুটি কিডনি নষ্ট হয়ে গিয়েছিল। আপার আত্মার শান্তি কামনা করছি। দেশের টেলিভিশন ও চলচ্চিত্রে এই জনপ্রিয় অভিনয় শিল্পী ফেরদৌসী আহমেদ লীনার অনেক ভূমিকা ছিল।

এদিকে আজ দুপুরে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

উল্লেখ্য, ফেরদৌসী আহমেদ লীনা ১৯৭৫ সালে একটি বাটার অয়েলের বিজ্ঞাপন এর মধ্য দিয়ে তিনি মিডিয়া জগতে পা রাখেন। ১৯৭৮ সালে তিনি ‘কালো কোকিলা’ নাটকে প্রথম অভিনয় করেন। তার অভিনীত প্রথম চলচ্চিত্র বুলবুল আহমেদ পরিচালিত ‘রাজলক্ষী শ্রীকান্ত’। এই সিনেমাতে তিনি অভয়া চরিত্রে অভিনয় করেছিলেন। তার অভিনীত সর্বশেষ সিনেমা চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘দেবদাস’। এতে তিনি নায়ক শাকিব খানের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন।

এছাড়া ফেরদৌসী আহমেদ লীনা বিভিন্ন টিভি চ্যানেলের নাটকে অভিনয় করেছেন। এর মধ্যে তার অভিনীত জনপ্রিয় নাটকগুলো হলো- ‘গুলশান এভিনিউ’, ধারাবাহিক নাটক ‘ঘটক বাকি ভাই’ ‘নন্দিনী’, ও ‘নীল জোছনায় কালো সাপ’।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451