1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৪:২১ অপরাহ্ন

উলিপুরে করোনা উপসর্গ নিয়ে এক জনের মৃত্যু

মোঃ সহিদুল আলম বাবুল, কুড়িগ্রাম প্রতিনিধি :
  • আপডেট টাইম : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৩৩ বার পঠিত

কুড়িগ্রামের উলিপুরে করোনা উপসর্গ নিয়ে শহিদুর রহমান নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

গতকাল রোববার দিবাগত রাত সাড়ে দশ টার দিকে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের গোড়াই মাস্টার পাড়া গ্রামে নিজ বাড়িতে তিনি মারা যান। মৃত শহিদুল টাঙ্গাইলের এক প্রবাসীর বাড়িতে কাজ করতেন বলে স্থানীয়রা জানায়।

জানা গেছে, ওই গ্রামের মোহাম্মদ আলীর পুত্র শহিদুর রহমান গত এক সপ্তাহ আগে টাঙ্গাইল থেকে নিজ বাড়িতে আসেন। এরপর থেকে তিনি জ্বর, সর্দি, কাশি ও গলা ব্যাথায় ভুগছিলেন।

শহিদুর রহমান এলাকায় আসার পরই প্রতিবেশীরা তাকে হোম কোয়ারেন্টিনে থাকতে একধরণের বাধ্যই করেন বলে একটি সূত্র জানিয়েছেন। কোয়ারেন্টিনে থাকা অবস্থায় গত রোববার উল্লেখিত সময়ে তিনি মারা যান।

স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান, শহিদুর রহমান টাঙ্গাইলের এক প্রবাসীর বাড়িতে কাজ করতেন বলেও জানিয়েছেন। ওই প্রবাসী দেশে আসায় তাকে বাড়িতে পাঠানো হয়। বাড়িতে আসার পর থেকে বাহিরে বের হননি শাহিদুর।

এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুভাষ চন্দ্র সরকার জানান, সপ্তাহ খানেক আগে তিনি টাঙ্গাইল থেকে বাড়িতে আসেন বলে জেনেছি। জ্বর, সর্দি-কাশি ও গলা ব্যথা নিয়ে গত রাতে তিনি মারা যান। আমরা তার স্ত্রী শাহিদা বেগম ও মেয়ে শাকিলা খাতুন এর নমুনা সংগ্রহ করেছি।

উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ও স্বাস্থ্য বিভাগের লোকজন নমুনা সংগ্রহ করে নিয়ম অনুযায়ী দাফন সম্পন্ন হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451