1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :

প্রধানমন্ত্রীর নির্দেশনায় গোবিন্দগঞ্জ থেকে ধানকাটা শ্রমিক প্রেরন

সিরাজুল ইসলাম রতন, গাইবান্ধা থেকে ঃ
  • আপডেট টাইম : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ১৩৭ বার পঠিত

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী নাটোরের চলন বিল অঞ্চলে জরুরী ধান কাটা শ্রমিক প্রেরন কার্যে নিয়োজিত কার্যক্রমের উদ্বোধণ করলেন গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মণ।

২০ এপ্রিল (সোমবার) বেলা সাড়ে ১১ টায় গাইবান্ধা জেলা পুলিশ ও গোবিন্দগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সহযোগিতায় এ শ্রমিক প্রেরণ কার্যে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার খালেদুর রহমান, থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান, টিআই নুর আলম ছিদ্দিক, ওসি (তদন্ত) আফজাল হোসেন, টিআই রুহুল আমিন।

এসব শ্রমিকদের প্রেরণের আগে সকল শ্রমিককে গোবিন্দগঞ্জ থানা মসজিদ মাঠে প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা শেষে করোনা ভাইরাস সংক্রান্ত প্রয়োজনীয় ব্রিফিং দেন থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান। বিফ্রিং শেষে থানা পুলিশের পক্ষ থেকে প্রত্যেক শ্রমিককে দুটি করে সৌজন্য মাস্ক বিতরণ করা হয় এবং বিশেষ পরিবহন যোগে তাদের পাঠানো হয়।

জেলা পুলিশের পক্ষে টিআই নুর আলম ছিদ্দিক বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ ক্রমে জেলা পুলিশ সুপার তৌহিদুল ইসলামের পৃষ্ঠপোষকতায় এসব শ্রমিকদের পাশে থেকে তাদের দেশের বিভিন্ন স্থানে ধানকাটার জন্য শ্রমিক প্রেরণের ব্যবস্থা করা হয়েছে।গোবিন্দগঞ্জ কৃষি সম্প্রসারণ কর্মকর্তা খালেদুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে কৃষি বিভাগ থেকে চলতি মৌসুমে আমন ধান কাটার জন্য দেশের বিভিন্ন স্থানে শ্রমিক পাঠানো হচ্ছে।

যাতে কৃষক তাদের রোপনকৃত ফসল ঘরে উঠাতে পারে।এ দিকে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ তাদের প্রতিদিনের ন্যায় চেকপোষ্টে পরিবহন চেকিং অব্যাহত রেখেছে। এসব শ্রমিক পাঠানোর কথা শুনে তারাও গ্রামের অসহায় শ্রম মজুর মানুষ যাতে তাদের গন্তব্য স্থলে পৌঁছিতে পারে। এ কারণে হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানী নিজেই উপস্থিত থেকে এসব শ্রমিকদের কথা শুনে মহাসড়কে তাদের যাতে কোন সমস্যা না হয় এর জন্য হাইওয়ে পুলিশের সার্বিক সহযোগিতার কথা জানান। ছবি সংযুক্ত

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451