1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৮ পূর্বাহ্ন

তৃণমূল পর্যায়ে বৃক্ষরোপন কর্মসূচি পালন করলেন

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৫ বার পঠিত

আসুন গাছ লাগাই,পরিবেশ বাঁচাই ” জগতপুর ইউনিয়নের প্রতিটি গ্রামের চারপাশ হউক সবুজে ঘেরা… এই স্লোগান লক্ষ নিয়ে কুমিল্লা জেলা তিতাস উপজেলার জগতপুর ইউনিয়ন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি’র জগতপুর ইউনিয়নের সভাপতি মোঃ মুক্তার হোসেন নাঈম, সাধারণ সম্পাদক মোঃ মহসীন মুন্সী, সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন, সহ সাংগঠনিক সম্পাদক, জাহিদ হাসান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, আফজাল পাঠান, বাইজিদ মুন্সি, আরিফুল ইসলাম, রাসেল মুন্সী, পারভেজ প্রমূখ।

আরোও উপস্থিত ছিলেন জগতপুর ইউনিয়ন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির উপদেষ্টা মোঃ গিয়াস উদ্দিন মাষ্টার, সুবাস চন্দ্র সাহা, কামাল মিয়া, শহিদুল্লাহ, হক মিয়া মেম্বার এবং সায়েম সরকার, জসিম সরকার, রুবেল হোসেন, জালাল মুন্সী, নেতৃবৃন্দ।

আজ ৪ সেপ্টেম্বর ২০২০ ইং রোজ,শুক্রবার, সকাল ১০.০০ ঘটিকার সময় জগতপুর ইউনিয়ন পরিষদ মাঠে ও জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয় মাঠে ফলজ বনজ গাছ রোপন করার মধ্য দিয়ে বৃক্ষ রোপণ কর্মসূচির শুভ উদ্বোধন ঘোষণা করেন, এবং জানান পর্যায়ক্রমে ইউনিয়নের প্রতিটি গ্রামের মসজিদ, মাদ্রাসা, স্কুলের পাশে বিভিন্ন স্থানে ফলজ বনজ গান রোপণ করা হবে।

তাদের এই বৃক্ষরোপন কর্মসূচিকে স্বাগত জানিয়েছেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির কেন্দ্রীয় চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা, মহাসচিব এ্যাড. সাইফুল ইসলাম সেকুল এবং সাংগঠনিক সম্পাদক লায়ন আল আমিন এবং কুমিল্লা জেলার আহবায়ক পারভেজ হোসেন বাবু।

তারা বলেন, আসুন আমরা মানবতার কল্যানে সকলে একসাথে কাজ করি, যেখানে অন্যায়, অবিচার, সাধারণ মানুষের অধিকার হরনকারী দেখবো, শুনবো, সেখানেই প্রতিবাদ করবো এবং আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তা করে দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার থাকব। বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি “অধিকারের কথা বলে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451