1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশে বেড়েছে করোনায় মৃত্যু ও আক্রান্ত দূর্গাপুজায় ৬ দিন বন্ধের পর হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি শুরু ঈশ্বরদী’র নুরুন্নাহারের ২কোটি ৫৮ লক্ষ টাকার ব্যাংক ঋণে অনিয়মের অভিযোগ নির্বাচনে অংশ নেয়ার আগেই হেরে যায় বিএনপি : ওবায়দুল কাদের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে তামাক নিয়ন্ত্রণ আইন সংশোধন করতে হবে ঝিনাইদহে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান এর ৪৯ তম শাহাদাত বার্ষিকী পালন ইরফান ও দেহরক্ষী জাহিদ রিমান্ডে ভারতে সুস্থতায় স্বস্তি মিললেও ভোগাচ্ছে প্রাণহানি মাগুরার ছাত্রলীগ নেতা রাজনের খুনিদের দ্রুত বিচারের দাবীতে মানবন্ধন গ্যাস সিলেন্ডার ও দাহ্য পদার্থের রমরমা বাণিজ্য

সেক্টর কমান্ডার আবু ওসমান চৌধুরী’র মৃত্যুতে ন্যাপ’র শোক

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭ বার পঠিত

মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল (অব.) আবু ওসমান চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

শনিবার (৫ সেপ্টেম্বর) গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বলেন, লে. ক. (অব.) আবু ওসমান চৌধুরীর মৃত্যুতে দেশমাতৃকার তার বীর সন্তানকে হারালো।

তারা বলেন, মহান মুক্তিযুদ্ধ চলাকালিন সময়ে আবু ওসমান চৌধুরী পাকিস্তান সেনাবাহিনীর একজন মেজর হিসেবে কুষ্টিয়ায় কর্মরত ছিলেন।

অপারেশন সার্চলাইট-এর সংবাদ পেয়ে ২৬ মার্চ সকালে বেলা ১১টায় তিনি চুয়াডাঙার ঘাঁটিতে পৌঁছে পাকিস্তান সেনাবাহিনীর বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেন এবং মুক্তিযুদ্ধে যোগ দেন।

নেতৃদ্বয় বলেন, বাংলাদেশের স্বাধীনতা ও লাল সবুজের পতাকা প্রতিষ্ঠায় মহান মুক্তিযুদ্ধে তার অনন্য অবদান জাতি কৃতজ্ঞচিত্তে স্মরণ করবে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451