1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগেরহাটে সাত কর্মদিবসেই ধর্ষণ মামলার রায়ে এক ব্যক্তির যাবজ্জীবন সৈয়দপুর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন উত্তর কোরিয়ার বিচার ব্যবস্থায় মানুষ ‘পশুর চেয়েও অধম’ বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ এ্যাসোসিয়েশন মানবন্ধন ফররুখ আহমদ ছিলেন গণমানুষের কবি : মোস্তফা ইতিহাসের এক উজ্জল নক্ষত্র ভাষা সৈনিক অলি আহাদ বাংলাদেশ সশস্ত্র বাহিনী কর্তৃক মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন বিশ্বে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪ কোটি ছাড়িয়েছে পোরশায় সবুজে ঘেরা ফসলের মাঠে আমনের বাম্পার ফলনের সম্ভাবনা ক্ষমতার দম্ভে সরকার অন্ধ হয়ে গেছে : এলডিপি

তানোরে রাস্তার গর্তে পড়েনি ইট ভঙ্গ প্রতিশ্রুতি

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩ বার পঠিত

রাজশাহীর তানোর উপজেলা জুড়ে যত পাকা রাস্তায় গর্ত আছে ১৫ দিনের মধ্যে সবগুলোতে ইট ফেলা হবে বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন(তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী। শুধুমাত্র উপজেলার চান্দুড়িয়া ইউপির হাড়দহ বিলের রাস্তায় নামমাত্র কয়েক গর্তে ইট ফেলে দায় সারেন এলজিইডি কর্তৃপক্ষ। এছাড়া কোন রাস্তার ইট পড়েনি বলে একাধিক সুত্র নিশ্চিত করেছেন। সাংসদের কথার ফুলঝুরি বাস্তবায়ন না হওয়াই চরম ক্ষোভ বিরাজ করছে জনসাধারণের মাঝে।

জানা গেছে, চলতি বছরের ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে তানোর পৌর এলাকার তালন্দ বাজার ফুটবল মাঠে আ”লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত প্রতিবাদ সভার প্রধান অথিতির বক্তব্যে সাংসদ হাজারো নেতাকর্মী থেকে শুরু করে সাধারন জনতার উদ্দশ্যে তিনি বলেছিলেন প্রিন্ট মিডিয়া ও ফেসবুকে উপজেলার রাস্তার বেহাল দশার চিত্র দেখেছি, আমি এলজিইডির ইঞ্জিনিয়ারের সাথে কথাও বলেছি আজ থেকে ১৫ দিনের মধ্যে যতগুলো রাস্তায় গর্ত আছে সব গুলোতে ইট ফেলা হবে।

তাঁর এমন বক্তব্যে কিছুটা হলেও সস্তি পান জনসাধারণ। একথার পরিপ্রেক্ষিতে তানোর টু রাজশাহী যাওয়ার একমাত্র হাড়দহ বিলের রাস্তায় কিছু কিছু গর্তে নিম্মমানের ইট ফেলা হয়েছে। তাও আবার এলজিইডির রাস্তার ধার পরিষ্কার করা মহিলা শ্রমিকরা করেছেন কাজ। তাছাড়া আর কোন রাস্তার গর্তে ফেলা হয়নি ইট। যার ফলে সাংসদের প্রতিশ্রুতির ফুলঝুরি বাস্তবায়ন করতে না পারায় উপজেলা জুড়ে বইছে সমালোচনার ঝড়। সেই সাথে একজন সাংসদের কথা অমান্য করার কারনে এলজিইডির কর্তৃপক্ষদের বদলিরও দাবি উঠেছে।

ক্ষোদ আ”লীগের বেশ কিছু সিনিয়র নেতারা জানান, সাংসদের এমন প্রতিশ্রুতি দেওয়ার আগে ভাবতে হত। কারন উপজেলার দু একটি রাস্তা বাদে প্রতিটি রাস্তায় রয়েছে অসংখ্য গর্ত, যা ১৫ দিনে ভরাট করা সম্ভব না

তাও যদি ভরাটের কাজ চলমান থাকত তাহলে উপজেলা বাসী দলীয় নেতাকর্মীরা সাধারন মানুষের কাছে জবাব দিতে পারতেন। এখন মানুষ আমাদেরকে ধিক্কার দিচ্ছে গর্ত ভরাট না করার জন্য।

এনিয়ে উপজেলা সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুনের ব্যাক্তিগত ০১৭১৯-১০৬৩২৮ মোবাইল নম্বরে ফোন দেয়া হলে কেটে দেন। এবিষয়ে জানতে সাংসদ ফারুক চৌধুরীর ০১৭১১-৮১৯২৪৭ এই মোবাইল নম্বরে একাধিকবার ফোন দেয়া হলেও তিনি রিসিভ না করায় এসংক্রান্ত তাঁর কোন বক্তব্য পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451