1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৯ অপরাহ্ন

বাগেরহাটে সাংবাদিকদের সাথে পুষ্টি বিষয়ক সভা

বাগেরহাট প্রতিনিধি :
  • আপডেট টাইম : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২ বার পঠিত

বাগেরহাটে স্থানীয় সাংবাদিকদের সাথে পুষ্টি বিষয়ক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বাগেরহাট কোডেক প্রশিক্ষণ কেন্দ্র মিলনায়তনে উপকুলীয় জেলা বাগেরহাটের চারটি উপজেলায় সুবিধাবঞ্চিত জনগোষ্ঠির পুষ্টির সার্বিক উন্নয়নে ‘পুষ্টি উন্নয়নে অংশগ্রহনমুলক সমন্বিত প্রকল্পের পরামর্শ সভায় প্রধান অতিথি ছিলেন বাগেরহাট জেলা তথ্য অফিসার মো. মাজারুল ইসলাম।

বেসরকারী উন্নয়ন সংস্থা রুপান্তর ও জেজেএস এর যৌথ উদ্যোগে সভায় বক্তব্য দেন বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট মোজ্াফ্ফর হোসেন, খুলনা প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক ফারুক আহম্মেদ, প্রকল্প সমন্বয়কারী খালেদা হোসেন মুন, তছলিম আহমেদ টংকরসহ উপজেলার গনমাধ্যমকর্মীরা।

বক্তারা বলেন, করোনাকালে মানুষ ঝুকির মধ্যে রয়েছে। বিশেষ করে মা ও শিশুদের ক্ষেত্রে পুষ্টি বিষয়ে খেয়াল রাখতে হবে। এছাড়া উপকুলীয় এলাকায় পুষ্টি বিষয়ে সচেতনতার উপর জোর দিতে হবে। যেসকল প্রতিষ্ঠান পুষ্টি বিষয়ে কাজ করছে তাদেরকে জাবাদিহিতার উপর গুরুত্ব দিতে হবে। আয়োজকরা বলেন, উপকুলীয় জেলা বাগেরহাটের কচুয়া, শরনখোলা, মোংলা ও মোল্লাহাট উপজেলায় সুবিধাবঞ্চিত জনগোষ্ঠির পুষ্টির সার্বিক উন্নয়নে আগামী ২০২২ সাল পর্যন্ত ‘পুষ্টি উন্নয়নে অংশগ্রহনমুলক সমন্বিত প্রকল্পের কার্যক্রম চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451