1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:২৬ অপরাহ্ন

জয় দিয়ে নতুন মৌসুম শুরু চেলসির

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৮ বার পঠিত

ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুমে শুভ সূচনা করলো চেলসি। নিজেদের প্রথম ম্যাচে ব্রাইটনকে ৩-১ গোলে হারিয়েছে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের শীর্ষরা। গতকাল সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতে পূর্ব এসেক্সের অ্যামেরিকান এক্সপ্রেস কমিউনিটি স্টেডিয়ামে প্রথমার্ধে ১-০ গোলের লিড নিয়েছিল চেলসি।

দ্বিতীয়ার্ধে ব্রাইটন ম্যাচে সমতা ফেরালেও সেটি খুব বেশিক্ষণ সেটি স্থায়ী হয়নি। রিস জেমস নৈপুণ্যে জয় নিয়ে মাঠ ছাড়ে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল। এদিন বর্ণবাদের বিরুদ্ধে প্রতিবাদ জানায় দুদলের ফুটবলাররা।

শুরুতে কোন দলই মাঝমাঠে আধিপত্য নিতে পারছিল না, ২০ মিনিট কেটে যায় নিষ্ফল। অবশেষে, চেলসির টিমো ভারনারকে আটকাতে গিয়ে ডি বক্সে ফাউল করে বসে ব্রাইটন। রেফারি পেনাল্টির বাঁশি বাজান, ম্যাচের ২৩ মিনিটে স্পট কিক থেকে মৌসুমের প্রথম গোল পান জোরগিনহো। তাতে লিড পেয়ে যায় চেলসি। বিরতি থেকে ফিরে আক্রমণের ধার বাড়ায় অ্যালবিওন। ম্যাচের ৫৪ মিনিটে ট্রোসার্ডের বক্সের বাইরে থেকে নেয়া শট খুঁজে নেয় কাঙ্ক্ষিত জাল। এর ফলে সমতায় ফেরে পটার শিষ্যরা।

তবে এই আনন্দ দীর্ঘায়িত হয়নি ব্রাইটনের। দুই মিনিটের মধ্যে ফের লিড নেয় চেলসি। ডি বক্সের ২৫ গজ দূর থেকে অসাধারণ এক গোল করেন রিস জেমস। আবারও এগিয়ে যায় ব্লুরা। পিছিয়ে পড়ে ঝিমিয়ে যায় ব্রাইটন। আর এই সুযোগটা ভালোভাবেই নেয় চেলসি। ম্যাচের ৬৬ মিনিটে জেমসের নেওয়া কর্নার থেকে গোল করেন কার্ট জোউমা। ব্যবধান বেড়ে দাঁড়ায় ৩-১এ।

বাকি সময় পাল্টাপাল্টি আক্রমণ করলেও গোল পায়নি কেউ। ফলে ৩-১ গোলের জয় দিয়ে মৌসুম শুরু করলো চেলসি। উল্লেখ্য, গত বছর চতুর্থ স্থানে থেকে লিগ শেষ করেছিল চেলসি। আর ব্রাইটন গত মৌসুম শেষ করেছিল ১৫তম স্থানে থেকে। রাতের আরেক ম্যাচে জার্মান কাপে জয় পেয়েছে বরুশিয়া ডর্টমুন্ড। ডুইসবুর্গকে ৫-০ গোলে উড়িয়ে দিল ডাই বরুশিয়ানরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451