1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০১:০৭ অপরাহ্ন

মাগুরায় গণকমিটির সমাবেশ স্মারকলিপি প্রদান

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২ বার পঠিত

মাগুরায় অবিলম্বে করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাব স্থাপন, হাসপাতালে হাই-ফ্লো অক্সিজেন সাপ্লাই চালু, আইসিইউ ও ভেন্টিলেটর স্থাপনের দাবীতে সমাবেশ ও স্মারকলিপি দিয়েছে করোনা দূর্যোগ মোকাবেলায় গণকমিটি মাগুরা জেলা । সকালে শহরের চৌরঙ্গী মোড় প্রেসক্লাবের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মসূচী পালিত হয়।

সমাবেশে বক্তারা বলেন জনগনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করনের জন্য তাদের দাবী আদায়ের আন্দোলন চলছে করোনা শুরু থেকে। গত দেড় মাস আগে এসব দাবী পূরনের জন্য স্থানীয় প্রশাসন ও সিভিল সার্জন এক মাস সময়ের প্রতিশ্রুতি প্রদান করে। কিন্ত দেড় মাস অতিবাহিত হলেও একটি দাবী পূরন হয়নি। বক্তারা ২৫০শয্যা হাসপাতালে করোনা টেষ্ট বৃদ্ধি, হাই-ফ্লো অক্সিজেন সাপ্লাই, আইসিইউ ও ভেন্টিলেটর স্থাপনসহ নানা সুপারিশ তুলে ধরে সরকারের সমালোচনা করেন।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন করোনা দূর্যোগ মোকাবেলায় গণকমিটি মাগুরা জেলা শাখার সভাপতি এটিএম মহব্বত আলী, সাধারণ সম্পাদক অধ্যক্ষ কাজী নজরুল ইসলাম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক শম্পা বসু ও সদস্য বাসারুল হায়দার বাচ্চু প্রমুখ। শেষে গণকমিটি পদযাত্রা করে সিভিল সার্জনের নিকট স্মারকলিপি পেশ করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451