1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৫:৪৪ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে যৌথ অভিযানে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • আপডেট টাইম : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ২ বার পঠিত

সিদ্ধিরগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছন্নে অভিযান করেছে র‌্যাব ও তিতাস গ্যাস কর্তৃপক্ষ। গতকাল মঙ্গলবার বেলা ১১’টা থেকে দুপুর পর্যন্ত সিদ্ধিরগঞ্জের আটি হাউজিং এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। এসময় তারা তিনটি নির্মানাধীন বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

অভিযানে তিতাসের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ফতুল্লা জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী রবিউল ইসলাম, মিটারিং এন্ড বিজিল্যান্স বিভাগের ব্যবস্থাপক প্রকৌশলী গোলাম মোস্তফা, তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন (টিএন্ডডি) কোম্পানির নারায়ণগঞ্জ জোনাল অফিসের উপ ব্যবস্থাপক সিরাজুল ইসলাম, সহ-প্রকোশলী নাজমুল ইসলাম, উপ-সহ প্রকোশলী মোঃ গিয়াস উদ্দিন। র‌্যাব-১১’র পক্ষ থেকে উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার মোঃ সম্রাট তালুকদার এবং ডিএডি রবিউল ইসলাম।

এই অভিযানে তিতাস ২০০ ফুট অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। তবে এই অভিযানে বাড়ির মালিক বা অবৈধ সংযোগ প্রদানকারী কাউকেই ঘটনাস্থলে পাওয়া যায়নি। ফতুল্লা জোনাল অফিসের ব্যবস্থাপক রবিউল ইসলাম বলেন, এই অভিযান তিতাসের নিয়মিত একটি অভিযান।

অবৈধ সংযোগ গ্রহণকারীদের বিষয়ে কি পদক্ষেপ নিবেন জানতে চাওয়া হলে তিনি জানান, যেসব বাড়ির মালিক এই অবৈধ সংযোগ নিয়েছে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করবো। যারা সংযোগটি দিয়েছে তাদেরকে আমরা এখনো শনাক্ত করতে পারিনি। তবে তাদের বিষয়েও আমরা খোঁজ নিচ্ছি।

র‌্যাব-১১’র সহকারি পুলিশ সুপার মোঃ সম্রাট তালুকদার বলেন, র‌্যাব এর আগেও অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে বিভিন্ন অভিযান পরিচালনা করেছে। তিতাসের পাশাপাশি আমরাও অবৈধ সংযোগ বিচ্ছিন্নে অভিযান নিয়মিত পরিচালনা করবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451