1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১০:৪৭ অপরাহ্ন

মসজিদে বিস্ফোরণ : মৃতের সংখ্যা বেড়ে ৩৩

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩ বার পঠিত

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন আরো দুজন শনিবার মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৩৩ জনে দাঁড়ালো, শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে আব্দুল আজিজ নামে এক রোগীর মৃত্যু হয়। দুপুরে ফরিদ নামে আরো একজন মারা যান। এই ঘটনায় আমজাদ, রিফাত ও কেনান নামে ৩ জন এখনও বার্ন ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

স্বজনরা জানান, ফরিদের বাড়ি ময়মনসিংহ ত্রিশাল উপজেলায়। নারায়ণগঞ্জের পশ্চিম তল্লায় ঘটনার আগের দিনই মেয়ে খাদিজার বাসায় বেড়াতে গিয়েছিলেন ফরিদ। ৪ সেপ্টেম্বর রাতে এশার নামাজ পড়তে গেলে সেই ভয়াবহ বিস্ফোরণে দগ্ধ হন ৪ সন্তানের জনক ফরিদ। এর আগে, ১০ সেপ্টেম্বর বিকালে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় নজরুল ইসলাম ও শেখ ফরিদ নামে আরও দুই জন মারা যান।

উল্লেখ্য, শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনা ঘটে। এরপর দগ্ধ ৩৭ জনকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়।

এ ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় এ পর্যন্ত ৩৩ জন মারা গেছেন। বর্তমানে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরো ৩ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451