1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কলাপাড়ায় ইয়াবাসহ কথিত পুলিশের সোর্স (১) মাদকব্যবসায়ীকে গ্রেফতার গোদাগাড়ী কলেজ অধ্যক্ষ দুর্নীতির মামলায় কারাগারে শ্রমিকদের কর্মসূচীতে বাঁধা-হামলা গণতান্ত্রিক চেতনার পরিপন্থি : ন্যাপ ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল-২০২০ পাটের ঐতিহ্য ধরে রাখতে ব্যক্তিখাতের পাশাপাশি রাষ্ট্রীয় মালিকানার পাটকল থাকা দরকার হোমনায় প্রবাসী আ’লীগ নেতা শাহ্ আজমের আগমনে বিশাল শোডাউন মৌলভীবাজারে শহীদ শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন পালন সারাদেশে অব্যাহত খুন ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে গনকমিটির বিক্ষোভ রাত পোহালেই ভোট, কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম বাগেরহাটে সাত কর্মদিবসেই ধর্ষণ মামলার রায়ে এক ব্যক্তির যাবজ্জীবন

যুক্তরাষ্ট্রে মাঝপথে বিমান বিধ্বস্ত, সব যাত্রীই নিহত

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ১১ বার পঠিত

জরুরি অবতরণ করার সময় যুক্তরাষ্ট্রের টেক্সাস রাজ্যে একটি বিমান বিধ্বস্ত হয়ে অন্তত চার যাত্রী নিহত হয়েছেন। বিমানটি যান্ত্রিক ত্রুটির কারণে গন্তব্যের আগে অবতরণ করার চেষ্টা করছিল। গতকাল রোববার (২০ সেপ্টেম্বর) টেক্সাসের স্থানীয় সময় সকাল ১০টা ৫০ মিনিটে হিলটপ লেকস এয়ারপোর্টে ওই বিমানটি দুর্ঘটনার কবলে পড়ে। বিমানটিতে দুজন নারী ও দুজন পুরুষ যাত্রী ছিলেন। তারা প্রত্যেকেই এ দুর্ঘটনায় নিহত হয়েছেন।

বিমানটি অস্টিন থেকে লুইসিয়ানায় যাচ্ছিল ঠিক মাঝপথে এ দুর্ঘটনাটি ঘটে। তবে এটা ঠিক কোনো ধরনের বিমান ছিল, তা এখনও জানা যায়নি। ঘটনার সঙ্গে সঙ্গে ছুটে যায় উদ্ধারকারী দল।

দুর্ঘটনায় মৃতদের মধ্যে একজন ওই বিমানের যাত্রী ও অপরজন পাইলট। মৃতদের মধ্যে একজনের নাম চার্লস ই ওলফ ও অপরজন ওয়েন ডি কাহুন। এদের মধ্যে কে বিমান চালাচ্ছিল তা জানা যায়নি।জানা গেছে, ওই বিমানটিতে করে যাত্রীকে নিয়ে হাসপাতালে যাচ্ছিল। এটি ছিল একটি সিঙ্গেল ইঞ্জিনের চারজন যাত্রী বিশিষ্ট একটা প্লেন।

এর আগে চলতি মাসেই যুক্তরাষ্ট্রে আরও একটি বিমান দুর্ঘটনা ঘটে। মন্টানায় একটি ছোট বিমান দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল দুজনের। আহত হন আরও একজন।

সিসি লেক বিমানবন্দরের উত্তরে রাতের দিকে এ দুর্ঘটনা ঘটেছিল। পরে ভোরে কর্তৃপক্ষ ওই ভেঙে পড়া বিমানটি খুঁজে পায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451