1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:৪৬ অপরাহ্ন

স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ॥ চারজনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা

নাজমুল হক নাহিদ, আত্রাই প্রতিনিধি (নওগাঁ) :
  • আপডেট টাইম : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ১১ বার পঠিত

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের উপনির্বাচনে পাঁচ প্রার্থীর মধ্যে স্বতন্ত্র প্রার্থী প্রকৌশলী জাহিদুল হকের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। রবিবার বিকেলে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষ দিনে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মাহামুদ হাসান মনোনয়নপত্র বাতিলের ঘোষণা দেন। চারজনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। তারা হলেন, আওয়ামী লীগ প্রার্থী আনোয়ার হোসেন হেলাল, বিএনপির শেখ রেজাউল ইসলাম রেজু , জাতীয় পার্টির কাজী গোলাম কবির ও ন্যাশনাল পিপলস পার্টির খন্দকার ইন্তেখাব আলম রুবেল।

রিটার্নিং কর্মকর্তা মাহামুদ হাসান বলেন, মনোনয়নপত্রের সঙ্গে জমা দেওয়া নির্বাচনী এলাকার মোট ভোটারের ১ শতাংশ স্বাক্ষর সংবলিত তালিকা ত্রুটিপূর্ণ হওয়ায় স্বতন্ত্র প্রার্থী জাহিদুলের মনোনয়নপত্র বাতিল করা হয়। তিনি যে তালিকা জমা দিয়েছিলেন, তালিকা অনুযায়ী ভোটারের সই সংবলিত তালিকা যাচাই-বাছাই করে সত্যতা মেলেনি। তাই তার মনোনয়নপত্র বাতিল করা হয়। তবে তিনি চাইলে আগামী ২৭ সেপ্টেম্বরের মধ্যে আপিল করতে পারবেন।

স্বতন্ত্র প্রার্থী জাহিদুল রানীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য। তিনি বলেন, ‘এ আসনের ১ শতাংশ ভোটার ৩ হাজার ৬৮ জন। তাদের নাম ও স্বাক্ষর বাড়ি বাড়ি গিয়ে সংগ্রহ করেছি। অথচ যাচাই-বাছাইয়ে নাকি আমার দেওয়া তালিকার সত্যতা মেলেনি। আমি আপিল করব।’
গত ২৮ জুলাই নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলমের মৃত্যুর পর আসনটি শূন্য হয়। আগামী ১৭ অক্টোবর এ আসনে ভোট অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451