1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৫ অপরাহ্ন

মাগুরায় করোনা মোকাবেলায় তিনদফা দাবিতে গন কমিটির স্মারকলিপি

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • আপডেট টাইম : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ৮৮ বার পঠিত

করোনাভাইরাস জনিত দুর্যোগে হতদরিদ্র শ্রমজীবী মানুষদের খাদ্য সহায়তা এবং করোনা টেস্ট ও করোনা রোগীর চিকিৎসার উপযোগী আয়োজন নিশ্চিত করার দাবিতে মাগুরায় জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেয়া হয়েছে।

করোনা দুর্যোগ মোকাবিলায় দলীয়করণ বাদ দিয়ে সর্বদলীয় গণকমিটি গঠন করা; দরিদ্র, নিম্নবিত্ত শ্রমজীবী মানুষকে সাপ্তাহিক ভিত্তিতে খাদ্য সহায়তা প্রদান করা; মাগুরা জেলা সরকারি হাসাপাতালে অবিলম্বে করোনা টেস্টের ব্যবস্থা করা, আইসিইউ ও কমপক্ষে ৫টি ভেন্টিলেটরের ব্যবস্থা করার দাবিতে মাগুরা জেলা করোনা দুর্যোগ মোকাবিলায় গণ কমিটির পক্ষ থেকে একটি প্রতিনিধি দল জেলা প্রশাসক বরাবর বুধবার দুপুর সাড়ে ১২টায় এ স্মারকলিপি পেশ করে ।

জেলা প্রশাসক নিজে স্মারকলিপি গ্রহণ করেন এবং যথাযথ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন । প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন গণকমিটির আহ্বায়ক কাজী ফিরোজ (বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি মার্কসবাদী মাগুরা জেলা আহ্বায়ক), যুগ্ম আহ্বায়ক এটিএম মহব্বত আলী ( বাংলাদেশ জাসদ মাগুরা জেলা শাখার সভাপতি), সদস্য সচিব এটিএম আনিসুর রহমান (সিপিবি সদর উপজেলা সভাপতি), যুগ্ম সদস্য সচিব শম্পা বসু (বাসদ কেন্দ্রীয় পাঠচক্র ফোরামের সদস্য), সদস্য ইয়াকুব ইমরান (স্কলাসটিকা স্কুলের শিক্ষক) , ভবতোষ বিশ্বাস জয় (সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট এর জেলা আহ্বায়ক), মোঃ সোহেল(সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট এর শহর কমিটির আহ্বায়ক)।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451