1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২:০৭ পূর্বাহ্ন

মাগুরার শ্রীপুরে রাস্তা পাঁকা করণের দাবিতে মানব বন্ধন

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • আপডেট টাইম : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ১১ বার পঠিত

শনিবার দুপুরে মাগুরার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর ইউনিয়নের চৌগাছি মধ্য পাড়া জামে মসজিদ থেকে গোয়ালদাহ গ্রামের বিজন বিশ্বাসের বাড়ি পর্যন্ত ১, ৬ কিলোমিটার রাস্তা পাঁকা করনের দাবিতে গোয়ালদা সার্বজনীন পুজা মন্দিরের সামনে এলাকার সর্বস্তরের জনগন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের ছাত্র -ছাত্রীরা মানববন্ধন করেছে।

মানব বন্দনে বক্তব্য রাখেন দ্বারিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ শিহাবুল ইসলাম শিহাব, গোয়ালদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাষ রঞ্জন দেব জোতি,চৌগাছি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জিতেন্দ্র জোয়ার্দার, এস,এম, সোহাগ, শিক্ষার্থী ঐশিসহ আরো অনেকে।

বক্তারা বলেন তারা তৎকালীন শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরীফি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন কানন কে লিখিত ভাবে বিষয়টি জানান হলে তারা সরোজমিন পরিদর্শন করে আশ্বস্ত করলে ও এ পর্যন্ত কোনো পদক্ষেপ গ্রহন করেন নাই। তাই বাধ্য হয়ে মানববন্ধন করে সংশ্লিষ্টদের দষ্টি আকর্ষন করা হচ্ছে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451