1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৭:২৫ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা পৌরসভার উদ্যোগে ২৫ লক্ষ ৪১ হাজার টাকা ব্যয়ে রাস্তা নির্মাণ ডিএনএ টেস্টে কি প্রমাণ হবে ইজে বাহারের বোন? দাদুভাই ছিলেন লোভ লালসার উর্দ্ধে একজন নিখাঁত ফুলটাইম পলিটিসিয়ান বিশ্ব বসতি দিবস ২০২০ উপলক্ষে সৈয়দপুরে আলোচনা সভা রূপসায় হতে ফেন্সিডিল ও এক কেজি গাঁজা সহ আসামি গ্রেফতার আমাকে কাউন্সিলর নির্বাচিত করলে আমি ৪নং ওয়ার্ডে অসমাপ্ত কাজ সমাপ্ত করব খুলনা ডুমুরিয়ার চুকনগরে সম্পাদকসহ দু’সাংবাদিকের নামে মিথ্যা মামলা হালকা কুয়াশায় শীতের পদধ্বনি খুলনার দৌলতপুর উত্তর দেয়ানা পশ্চিমপাড়া মেইন সড়ক বেহাল ফ্রান্সের প্রেসিডেন্ট কর্তৃক ব্যাঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ

চুয়াডাঙ্গায় দূর্গোৎসবের নিরাপত্তা নিয়ে পুলিশ সুপারের মতবিনিময় সভা

শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতিনিধি :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ১১ বার পঠিত

সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাৎসব উপলক্ষে চুয়াডাঙ্গায় পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা করেছে জেলা পুলিশ। গতকাল সোমবার (২১ সেপ্টেম্বর) সকাল ১১ টার সময় চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্বে করেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার সকল পূজামণ্ডপের সভাপতি ও সেক্রেটারি, জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর) জনাব কনক কুমার দাস, আরো উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা সদর থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনচার্জ ওসি আবু জিহাদ ফকরুল আলম, দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনচার্জ ওসি আব্দুল খালেক,জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনচার্জ ওসি সাইফুল ইসলাম, দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনচার্জ ওসি মাহাব্বুর রহমান কাজল, আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনচার্জ ওসি আলমগীর কবির-সহ বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জাহিদুল ইসলাম, বলেন সার্বজনীন সারদীয় দুর্গোৎসবকে ঘিরে জেলা আইন শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। দূর্গা উৎসবকে ঘিরে কোন ধরনের বিশৃঙ্খলা না হয় সে লক্ষে জেলা পুলিশ ও সকল উপজেলা থানা পুলিশ সজাগ দৃষ্টি রাখবে। এবার পূজা মন্ডপগুলোতে নিরাপত্তার দিক বিবেচনা করে তিন ভাগে ভাগ করা হয়েছে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451