1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৯:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
গোদাগাড়ী কলেজ অধ্যক্ষ দুর্নীতির মামলায় কারাগারে শ্রমিকদের কর্মসূচীতে বাঁধা-হামলা গণতান্ত্রিক চেতনার পরিপন্থি : ন্যাপ ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল-২০২০ হোমনায় প্রবাসী আ’লীগ নেতা শাহ্ আজমের আগমনে বিশাল শোডাউন মৌলভীবাজারে শহীদ শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন পালন সারাদেশে অব্যাহত খুন ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে গনকমিটির বিক্ষোভ রাত পোহালেই ভোট, কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম বাগেরহাটে সাত কর্মদিবসেই ধর্ষণ মামলার রায়ে এক ব্যক্তির যাবজ্জীবন সৈয়দপুর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন উত্তর কোরিয়ার বিচার ব্যবস্থায় মানুষ ‘পশুর চেয়েও অধম’

হরিপুরে তোররা হাফিজিয়া বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের মানববন্ধন

জে. ইতি, হরিপুর প্রতিনিধি (ঠাকুরগাঁও)ঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ৯ বার পঠিত

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার তোররা হাফিজিয়া দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় চত্তরের ২২ সেপ্টম্বর মঙ্গলবার সকালে সাবেক শিক্ষার্থীরাসহ বর্তমান শিক্ষার্থীরা প্রধান শিক্ষক বরখাস্ত এর প্রতিবাদে মানববন্ধন করে। এই সময় শিক্ষার্থীদের হাতে বিভিন্ন প্রতিবাদি লেখা দেখা গেছে ।

উল্লখ্য শিক্ষক-কর্মচারীদের বেতন-ভাতাদি প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির মধ্যে আর্থিক লেনদেন ও সমম্বহীনতার কারণে উত্তোলন করতে পারিনি অত্র বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীরা। এই জের চলতি মাসের ১৭ তারিখে বরখাস্ত করেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব জিললুর রহমান।

এবিষয়ে অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব জিললুর রহমান বলেন, আবেগের জায়গায় শিক্ষার্থীরা মাবনবন্ধন করেছে। তাবে প্রধান শিক্ষকের অনেক অনিয়ম রয়েছে তার কারণে ম্যানেজিং কমিটি তাকে বরখাস্ত করেছে। প্রধান শিক্ষক মুঠো ফোনে বলেন, আমাকে বরখাস্ত করার কারণে শিক্ষাথীরা মাবনবন্ধন করেছে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451