1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২:৪২ অপরাহ্ন

মাগুরায় বন্ধু ব্যাডমিন্টন ক্লাবের সভা অনুষ্ঠিত

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • আপডেট টাইম : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১২ বার পঠিত

বন্ধু ব্যাডমিন্টন ক্লাবের এক মতবিনিময় সভা গতকাল মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্টিত হয় । ক্লাবের সভাপতি পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান সভায় সভাপতিত্ব করেন। সভায় মহাব্যাধি করোনাকালে জেলার শাটলারদের মনোবল ধরে রাখা এবং রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর জন্য জেলাব্যাপী ব্যাডমিন্টন প্রতিযোগিতার আয়োজন করার সিদ্ধান্ত নেওয়া হয় ।

সভাপতি তার বক্তব্যে বলেন, , সাধারণ মানুষ ও পুলিশের মধ্যকার সৌহার্দ্য ও সম্প্রীতির বন্ধনকে আরো সুদৃঢ় করতে তথা ক্রীড়াঙ্গনে সবাইকে উদ্বুদ্ধ করতে, ক্রীড়াবিদদের নান্দনিক বিকাশে ও উদ্যমী করতে , একটি সুশৃঙ্খল , সুস্থ ও মূল্যবোধ সম্পন্ন জাতি তৈরি করতে এবং ক্রীড়াঙ্গনের আলোয় উদ্ভাসিত তরুণদের মুজিব আদর্শে এবং মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়বার ক্ষেত্রে এই ধরনের আয়োজন অতি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে উল্লেখ করে এ উদ্যোগ বাস্তবায়নে সবার সহযোগীতা কামনা করেন বন্ধু ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি ও প্রতিষ্ঠাতা , টুর্নামেন্টের স্বপ্নসারথি মাগুরার পুলিশ সুপার খান মোঃ রেজওয়ান , পিপিএম ।

তিনি জানান গত দুটি আসরে পুলিশের পাশপাশি জেলার প্রায় ২০০ শাটলার অংশগ্রহণ করে তাদের ক্রীড়ানৈপুণ্য প্রদর্শন করে এবং নবীন ও প্রবীণ শাটলারদের কাছে একটি প্রাণের ও স্বপ্নের ক্লাবে পরিণত হয়েছে ।

ক্লাবের সাধারণ সম্পাদক বিকেএসপির প্রথম ব্যাচের ছাত্র বারিক আনজাম বারকি বলেন গত দুটি আসরের মাধ্যমে পুলিশ সুপার স্বাধীনতা উত্তর মাগুরা জেলায় যেভাবে ব্যাডমিন্টনের ক্রেজ ও উন্মাদনা সৃষ্টি করেছেন সেটির থেকে একসময় জাতীয় মানের খেলোয়াড় বেরিয়ে আসবে । এ কর্মকান্ড ধরে রাখার জন্য তিনি আহবান জানান।

ক্লাবের উপদেষ্টা মাগুরা সোনালী অতীত ক্লাবের সভাপতি কামরুজ্জামান চাঁদ ক্রিকেটার সাকিব আল হাসানের পিতা মাশরুর রেজা কুটিল,
মাগুরা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান বক্তব্য রাখেন।

সভায় উপস্থিত ছিলেন সদ্য যোগদানকৃত অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ ও প্রশাসন ) কামরুল হাসান , অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল ) মোহাম্মদ ইব্রাহীম ,অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবিব , সিনিয়র সহকারি পুলিশ সুপার আবির সিদ্দিকী, সদর থানার ওসি জয়নাল আবেদিন , মাগুরা সোনালী অতীত ক্লাব ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সঞ্জয় জামান বিপু , ক্লাবের অনান্য সদস্য ও জেলা পুলিশের অনান্য ব্যক্তিবর্গ ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451