1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:২২ অপরাহ্ন

বিরামপুরে স্যানেটারি ইন্সপেক্টরের বিরুদ্ধে অভিযোগ

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি (দিনাজপুর ) :
  • আপডেট টাইম : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৯ বার পঠিত

বিরামপুর উপজেলা হাসপাতালের স্যানেটারি ইন্সপেক্টর ইসমাইল হোসেনের বিরুদ্ধে দোকানীদের নিকট থেকে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ উঠেছে। রতনপুর বাজারে ভুক্তভুগি দোকানীরা এ ব্যাপারে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে প্রকাশ, রতনপুর বাজারের দোকানীদের লাইসেন্স দেওয়ার নাম করে বিনা রশিদে দোকান প্রতি ৬০০ থেকে ১২০০ টাকা আদায় করছেন। এর প্রতিবাদ করলে দোকানীদের নামে মিথ্যা অভিযোগ দায়ের করে হয়রানী করছেন। এমনকি ঐ বাজারের কার্তিক চন্দ্র সরকারসহ তিনজনকে ৫০০০/- টাকা করে জরিমানা করা হয়েছে।

স্যানেটারি ইন্সপেক্টরের চাপে ও হুমকির ভয়ে দোকানীরা সুবিচার চেয়ে উপজেলা নির্বাহী অফিসারের নিকট ১৫ সেপ্টেম্বর লিখিত আবেদন করেন। উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর ইসমাইল হোসেন বলেন, তার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পুর্ণ মিথ্যা।

উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার রবিবার (২০ সেপ্টেঃ) জানান, অভিযোগটি তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে লিখিত ভাবে জানানো হয়েছে। প্রতিবেদন সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সোলেমান হোসেন মেহেদী জানান, উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশনা মোতাবেক বিষয়টি তদন্ত প্রক্রিয়া চলছে। তদন্ত শেষে প্রতিবেদন দাখিল করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451