1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১:৫৬ পূর্বাহ্ন

হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিশেষ কর্ণার উদ্বোধন

মোর্শেদুল ইসলাম শাজু, হোমনা প্রতিনিধি (কুমিল্লা) :
  • আপডেট টাইম : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১২ বার পঠিত

কুমিল্লার হোমনায় মুজিববর্ষ উপলক্ষ্যে শিশুসেবা, খেলাধুলা ও নিরাপদ ব্রেস্ট ফিডিং নিশ্চিত করার লক্ষ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে “মেরী আপার মা ও শিশু ঘর” উদ্বোধন করা হয়েছে। কুমিল্লা-০২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী নিজস্ব অর্থায়নে বুধবার এটি উদ্বোধন করেন। উদ্বোধনকালে সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি বলেন, হাসপাতালে প্রতিদিন নানা বয়েসী মা ও শিশুরা চিকিৎসাসেবা নিতে আসেন। নানা কারাণেই অনেকে ক্লান্তি ও অস্বস্তি বোধ করতে পারেন।

মুজিববর্ষ উপলক্ষে সরকার ও নিজের পক্ষ থেকে প্রতিদিন সেবা নিতে আসা অনেক মায়ের নিরাপদ মাতৃদুগ্ধ পান করানো ও শিশুর আনন্দ-বিনোদনের মাধ্যমে সেবা গ্রহণের সুযোগ দিতেই খেলনাসামগ্রী দিয়ে একটি কর্ণার উপহার দিয়েছি। পরে তিনি নিজের হাতে খেলনাসামগ্রী দিয়ে ঘরটি সাজিয়ে দেন।

“মেরী আপার মা ও শিশু ঘর” উদ্বোধনকালে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমন দে, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুছ ছালাম সিকদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মহসীন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার রীনা, পৌর মেয়র অ্যাডভেকেট মো. নজরুল ইসলাম, আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. শহিদুল্লাহ, হোমনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নাহিদ আহমেদ জাকির, পৌর আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন বাবুল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী ইলিয়াস, ছাত্রলীগ সভাপতি ফয়সাল সরকারসহ ডাক্তার, নার্স, কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451