1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগেরহাটে সাত কর্মদিবসেই ধর্ষণ মামলার রায়ে এক ব্যক্তির যাবজ্জীবন সৈয়দপুর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন উত্তর কোরিয়ার বিচার ব্যবস্থায় মানুষ ‘পশুর চেয়েও অধম’ বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ এ্যাসোসিয়েশন মানবন্ধন ফররুখ আহমদ ছিলেন গণমানুষের কবি : মোস্তফা ইতিহাসের এক উজ্জল নক্ষত্র ভাষা সৈনিক অলি আহাদ বাংলাদেশ সশস্ত্র বাহিনী কর্তৃক মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন বিশ্বে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪ কোটি ছাড়িয়েছে পোরশায় সবুজে ঘেরা ফসলের মাঠে আমনের বাম্পার ফলনের সম্ভাবনা ক্ষমতার দম্ভে সরকার অন্ধ হয়ে গেছে : এলডিপি

মান্দায় চেয়ারম্যান পদে উপনির্বাচনে ২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

এম এম হারুন আল রশীদ হীরা, মান্দা প্রতিনিধি (নওগাঁ) :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৮ বার পঠিত

নওগাঁর মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচনে ২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। শেষ দিন গতকাল বুধবার উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এসব মনোনয়নপত্র দাখিল করেন।

প্রার্থীরা হলেন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বিএনপি দলীয় মনোনীত প্রার্থী মকলেছুর রহমান মকে এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থী আলহাজ্ব মোল্লা এমদাদুল হক । তবে উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান আহসান হাবীব মনোনয়নপত্র উত্তোলন করলেও শেষ পর্যন্ত দাখিল করা থেকে বিরত থাকেন।

উপনির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আবদুর রশিদ সাংবাদিকদের জানান, মান্দা উপজেলা পরিষদের উপপনির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বুধবার ২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন। আগামী ২৬ সেপ্টেম্বর দাখিলকৃত এ দুটি মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৩ অক্টোবর। আগামী ২০ অক্টোবর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, গত ৬ জুলাই মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার জসিম উদ্দিন কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মারা গেলে পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। সরদার জসিম উদ্দিন ২০১৯ সালের ৩১ মার্চ অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচনে বিজয়ী হয়েছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451