1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
বাগেরহাটে সাত কর্মদিবসেই ধর্ষণ মামলার রায়ে এক ব্যক্তির যাবজ্জীবন সৈয়দপুর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন উত্তর কোরিয়ার বিচার ব্যবস্থায় মানুষ ‘পশুর চেয়েও অধম’ বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ এ্যাসোসিয়েশন মানবন্ধন ফররুখ আহমদ ছিলেন গণমানুষের কবি : মোস্তফা ইতিহাসের এক উজ্জল নক্ষত্র ভাষা সৈনিক অলি আহাদ বাংলাদেশ সশস্ত্র বাহিনী কর্তৃক মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন বিশ্বে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪ কোটি ছাড়িয়েছে পোরশায় সবুজে ঘেরা ফসলের মাঠে আমনের বাম্পার ফলনের সম্ভাবনা ক্ষমতার দম্ভে সরকার অন্ধ হয়ে গেছে : এলডিপি

মওদুদ’র বিকল্প মওদুদ: কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি

হাসান ইমাম রাসেল, কোম্পানীগঞ্জ প্রতিনিধি(নোয়াখালী) :
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৯ বার পঠিত

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি’র তৃণমূল নেতা-কর্মীদের বিভ্রান্ত না হয়ে ব্যারিস্টার মওদুদের আহমদ’র নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার লক্ষ্যে সংবাদ সম্মেলন করেছে উপজেলা বিএনপি।

গতকাল বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ১টায় উপজেলার মানিকপুরস্থ ব্যারিস্টার মওদুদ আহমদ’র বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপির কাউন্সিলরদের পক্ষ থেকে লিখিত বক্তব্য পাঠ করেন, উপজেলা বিএনপি’র সহ-সভাপতি হাফেজ আবদুল হক শাহজাহান বলেন, ব্যারিস্টার মওদুদ আহমদ ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি’র নেতৃবৃন্দের সাথে আলাপ আলোচনা করে যে কমিটি দিয়েছে আমরা সকলে ওই কমিটির নেতৃত্বে ঐক্যবদ্ধ আছি এবং দলীয় কার্যক্রম পরিচালনা করে আসছি। কোম্পানীগঞ্জ উপজেলা ও বসুরহাট পৌরসভা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদল’র কমিটি গঠনের পর আমরা প্রত্যেকটি ইউনিয়নে দলের সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করছি। বিএনপির স্থানীয় রাজনীতি থেকে শুরু করে জাতীয় পর্যায়ের রাজনীতিতে ও মওদুদ’র বিকল্প মওদুদ।

এ সময় উপজেলা বিএনপির নেতৃবৃন্দ অভিযোগ করেন, মেয়াদত্তীর্ণ কমিটির সাবেক সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার দায়িত্বে থাকাকালীন দলের সভাপতির সাথে গ্রুপিং করে দলের মধ্যে বিভাজন সৃষ্টির মাধ্যমে দলীয় কর্মকান্ডকে ব্যাঘাত করে আসছে। সে ব্যক্তিগত সুবিধা হাসিল করার জন্য বিভিন্ন সময় বিভিন্নভাবে সরকার দলের সাথে আতাত করে।

স্থানীয় সরকার নির্বাচনের সময় ব্যক্তিগত সুবিধা হাসিল করে। দীর্ঘসময় ধরে দায়িত্ব পালন করলেও আনুষ্ঠানিকভাবে একটি বর্ধিত সভা করতেও ব্যর্থ হয়। সর্বশেষ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় সে রহস্যজনক ভূমিকা পালন করে। নির্বাচনের আগ থেকে এবং অদ্যবধি দলের সভাপতির কোন খোঁজ খবর না থাকায় কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি’র নেতৃত্ব শূন্যতা দেখা দেয়ায় নির্বাচনের ৭/৮মাস পরে ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি’র কাউন্সিলদের সাথে করে আলাপ করে ব্যারিস্টার মওদুদ বর্তমান কমিটি ঘোষণা করেন। আমরা বর্তমান নেতৃত্বে ঐক্যবদ্ধ আছি এবং থাকবো। এ কমিটির বাহিরে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপিতে অন্য কোন কমিটি নেই।

অপরদিকে নুরুল আলম সিকদার’র সাথে যোগাযোগ করলে তিনি নিজেকে উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক দাবি করে বলেন, আমি দলের গঠনতন্ত্র অনুযায়ী জেলা বিএনপি’র অনুমোদিত উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক। কিন্তু বসুরহাট পৌরসভা বিএনপি’র নেতৃবৃন্দ দলের গঠনতন্ত্র বহিঃর্ভূতভাবে ব্যারিস্টার মওদুদ আহমদ কর্তৃক অগণতান্ত্রিকভাবে কমিটি দাবি করে দলের মধ্যে বিভাজন সৃষ্টি করে তৃণমূল নেতাকর্মীদের বিভ্রান্ত করার চেষ্টা করছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ব্যারিস্টার মওদুদ ঘোষিত কমিটির উপজেলা বিএনপি’র সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন, সাংগঠনিক সম্পাদক শওকত হোসেন সগির, পৌরসভা বিএনপি’র সভাপতি আবদুল মতিন লিটন, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, চরহাজরী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা যুবদল সভাপতি ফজলুল কবির ফয়সল, সাধারণ সম্পাদক জাহেদুর রহমান রাজন, সাংগঠনিক সম্পাদক ছালেহ্ উদ্দিন সুমন, উপজেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি সামছুদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক সামছুল হক রিপুল, পৌরসভা যুবদল সভাপতি ওবায়দুল হক রাফেল, সাধারণ সম্পাদক মাজহারুল হক তৌহিদ, উপজেলা ছাত্রদল সভাপতি আতায়োর হোসেন পাভেল, সাধারণ সম্পাদক আরিফুল হক আরিফ, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হোসেন মোহাম্মদ এরশাদ, বসুরহাট পৌরসভা ছাত্রদলের সভাপতি জাকির হোসেন সুমন, সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন, সরকারি মুজিব কলেজ ছাত্রদলের সভাপতি খালেদ সাইফুল্লাহ ইমন, সাধারণ সম্পাদক নুরনবী রুবেল প্রমূখ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451