1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০২:৫৫ অপরাহ্ন

সেভিয়াকে উড়িয়ে সুপার কাপের চ্যাম্পিয়ন বায়ার্ন

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৮ বার পঠিত

ফুটবলে সময়টা দারুণ কাটছে বায়ার্ন মিউনিখের। ২০১৯-২০ মৌসুমে ট্রেবল জয়ের পর এবার নতুন মৌসুমের শুরুতেই উয়েফা সুপার কাপের শিরোপা জিতল ইউরোপসেরা প্রতিযোগিতার চ্যাম্পিয়নরা। গতকাল বৃহস্পতিবার সেভিয়াকে হারিয়ে সুপার কাপের চ্যাম্পিয়ন হয়েছে হান্স ফ্লিকের দল।

বুদাপেস্টের পুসকাস অ্যারেনায় অনুষ্ঠিত ম্যাচে সেভিয়াকে ২-১ গোলে হারিয়েছে বায়ার্ন। দলের হয়ে গোল করেছেন লিওন গোরেটস্কা ও জাভি মার্টিনেস। প্রতিপক্ষের হয়ে একমাত্র গোলটি করেন আর্জেন্টাইন মিডফিল্ডার ওকাম্পোস।

এ নিয়ে সব প্রতিযোগিতা মিলে টানা ২৩ ম্যাচ জিতল বায়ার্ন। শেষ গত বছর ৭ ডিসেম্বরে বরুশিয়া মনশেনগ্লাডবাখের মাঠে হেরেছিল জার্মান চ্যাম্পিয়নরা। এরপর জয়ের ছন্দে উড়ছেন রবার্তো লেভানদোভস্কি-জেনাব্রিরা।

গতকাল ম্যাচটিতে ২০ হাজার দর্শককে এই ম্যাচে মাঠে প্রবেশের অনুমতি দিয়েছিল উয়েফা। ম্যাচটির শুরুতেই এগিয়ে যায় সেভিয়া। ত্রয়োদশ মিনিটে আর্জেন্টাইন মিডফিল্ডার ওকাম্পোসের সফল স্পটকিকে ১-০ ব্যবধানে এগিয়ে যায় দলটি। বার্সেলোনা থেকে ফেরা ইভান রাকিটিচকে ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সেই পেনাল্টি থেকে সুযোগ পান ওকাম্পোস। সেভিয়ায় ফেরার পর এটাই ছিল রাকিটিচের প্রথম ম্যাচ।

পিছিয়ে যাওয়ার পর আক্রমণে ধার বাড়ায় বায়ার্ন। শেষ পর্যন্ত ৩৪ মিনিটে স্বস্তি ফেরে বায়ার্ন শিবিরে। সতীর্থের ক্রস ডি-বক্সের ভেতর পেয়ে সামনে বাড়ান লেভানদোভস্কি। বল কাছে পেয়ে দারুণ শটে জালে পাঠান গোরেটস্কা।

এরপর গোল পেতে বেশ অপেক্ষা করতে হয়েছে বায়ার্নকে। ম্যাচের নির্ধারিত সময় শেষ হয় ১-১ গোলের ড্রতে। অতিরিক্ত সময়ে শেষ পর্যন্ত এগিয়ে যায় বায়ার্ন। অতিরিক্ত সময়ে জয়সূচক গোলটি করেন মার্টিনেস। আলাবার শট গোলরক্ষক ফেরালে ফিরতি বল হেডে জালে পাঠান তিনি। তাতেই উৎসবে মেতে ওঠে বায়ার্ন শিবির।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451