1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৪:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশে করোনায় ২৪ ঘন্টায় আক্রান্ত ১ হাজার ৩০৮, মৃত্যু ২৩ জন সুনামগঞ্জ সীমান্তে রাজস্ব ফাঁকি দিয়ে কয়লা পাচাঁর: ২টন জব্দ ফুলবাড়ী রাবার ড্রাম নির্মাণ করলে কয়েক হাজার জমি সেচ সুবিধা পাবে শ্রীপুরে গড়াই নদীতে নৌকা বাইচ অনুষ্ঠিত ধর্ষন ও নারী নির্যাতনকারীদের আওয়ামীলীগের দরজা চিরদিনের জন্য বন্ধ – সেতু মন্ত্রী ব্যবহার হচ্ছেনা বেসিন: শীতে করোনায় আক্রান্ত হওয়ার আশঙ্কা বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি ভালুকা উপজেলা আহ্বায়ক কমিটি গঠিত আমিও সাংবাদিক পরিবারের একজন সদস্য: প্রধানমন্ত্রী করোনায় যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় আক্রান্ত ৮১ হাজারের বেশি বিশ্বে করোনায় আক্রান্ত সোয়া ৪ কোটি ছাড়াল, মৃত্যু প্রায় সাড়ে ১১ লাখ

দেশ-বিদেশের ষড়যন্ত্র মোকাবিলা করে শেখ হাসিনা এগিয়ে যাবে: এনামুল হক শামীম

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১২ বার পঠিত

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ। এদেশের তাদের সঙ্গে জনগণ নেই। তাই তারা দেশে এবং বিদেশে বসে বিশ^ বড় বড় মাফিয়া চক্রের সঙ্গে বৈঠক করে ষড়যন্ত্র করছে। তারাই যত ষড়যন্ত্রই করুক, সফল হবে না। সকল ষড়যন্ত্র মোকাবিলা করে জননেত্রী শেখ হাসিনা এগিয়ে যাবে। কারণ দেশের ১৬ কোটি জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছে। গতকাল শুক্রবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি আয়োজিত স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে তিনি একথা বলেন।

এনামুল হক শামীম আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন মানবতার মা। এতিমের টাকা মেরে খাওয়া সাজাপ্রাপ্ত বেগম খালেদা জিয়াকে জামিনের দ্বিতীয় মেয়াদ বাড়িয়ে দিয়েছেন। আর খালেদা জিয়ার ছেলে তারেক রহমান বিদেশে বসে বিশ^ মাফিয়াদের সঙ্গে সরকার পতনের ষড়যন্ত্র করছে। তারেক রহমানরা যতই ষড়যন্ত্র করুক কোন লাভ হবে না। সকল ষড়যন্ত্রের জাল ভেদ করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবেই।

করোনাকালে সাংবাদিকরাও মানবিক কাজ করছে উল্লেখ করে পানি সম্পদ উপমন্ত্রী শামীম বলেন, করোনার সময় ইউরোপ, আমেরিকা, কানাডার মতো শক্তিশালী দেশগুলো যখন হিমশিম খাচ্ছে তখন জননেত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে আমাদের অর্থনীতির চাকা সচল রয়েছে। প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে আইনশৃঙ্খলা বাহিনী, সরকারি কর্মকর্তা-কর্মচারি, চিকিৎসক, নার্সসহ সাংবাদিকরাও মানবিক কাজ করছে।

সাংবাদিকরা যে মানবিক কাজ করছে ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি তার প্রমাণ করে। তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিক বান্ধব প্রধানমন্ত্রী। অন্য পেশার মানুষের পাশাপাশি করোনাকালে সাংবাদিকদের প্রণোদনা দিয়েছে। এটা বাংলাদেশে বিরল ঘটনা। অসুস্থ সাংবাদিকদের চিকিৎসার ব্যবস্থা করেন প্রধানমন্ত্রী।

গঠনমুলক সমালোচনা করার আহ্বান জানিয়ে তিনি বলেন, সংবাদ পরিবেশনের ক্ষেত্রে সঠিক ও গঠনমূলক সমালোচনা করবেন। সত্যকে তুলে ধরবেন। আমরা যদি কোন ভুল করি তা দেখিয়ে দেবেন। কিন্তু সমালোচনার জন্য সমালোচনা করবেন না।

ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক শামীম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে যেমন বাংলাদেশ স্বাধীন হতো, তেমনি জননেত্রী শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধু বিহীন বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে কাউকে পাওয়া যেত না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজকে বিশে^র রোল মডেল।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র সজীব ওয়াজেদের কারণে আজকে বাংলাদেশ ডিজিটাল হয়েছে জানিয়ে এনামুল হক শামীম বলেন, জাতির পিতার দৌহিত্র সজীব ওয়াজেদ জয়ের কল্যাণে বাংলাদেশ আজকে ডিজিটাল হয়েছে। আমরা এখন বাসা থেকেই অফিস করতে পারি। আবার অ্যাপসের মাধ্যমে কোথায় কি হচ্ছে, কোথায় কি করা দরকার তা জানতে পারছি। আমরা এখন মহাকাশ জয় করেছি।

ছাত্রলীগের সাবেক সভাপতি শামীম বলেন, জননেত্রী শেখ হাসিনার কারণেই ছাত্র রাজনীতির গুনগত পরিবর্তন এসেছিল। খালেদা জিয়া ছাত্রদেও হাতে অস্ত্র তুলে দিয়েছিল, আজকের প্রধানমন্ত্রী ছাত্রদের হাতে বই ও কলম খাতা তুলে দিয়ে বলেছিলেন, শুধু ভাল ছাত্রনেতা হলে চলবে না। আগে ভাল ছাত্র হতে হবে।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি রফিকুল ইসলাম আজাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রেড ক্রিসেন্ট সোসাইটির জাফর সিকদার, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো. রিয়াজ চৌধুরী, জনকল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ প্রমূখ। এসময় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক হাবিব রহমান উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451