1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
বাগেরহাটে সাত কর্মদিবসেই ধর্ষণ মামলার রায়ে এক ব্যক্তির যাবজ্জীবন সৈয়দপুর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন উত্তর কোরিয়ার বিচার ব্যবস্থায় মানুষ ‘পশুর চেয়েও অধম’ বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ এ্যাসোসিয়েশন মানবন্ধন ফররুখ আহমদ ছিলেন গণমানুষের কবি : মোস্তফা ইতিহাসের এক উজ্জল নক্ষত্র ভাষা সৈনিক অলি আহাদ বাংলাদেশ সশস্ত্র বাহিনী কর্তৃক মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন বিশ্বে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪ কোটি ছাড়িয়েছে পোরশায় সবুজে ঘেরা ফসলের মাঠে আমনের বাম্পার ফলনের সম্ভাবনা ক্ষমতার দম্ভে সরকার অন্ধ হয়ে গেছে : এলডিপি

হুমকির অভিযোগে হোমনায় সাংবাদিকের জিডি

মোর্শেদুল ইসলাম শাজু, হোমনা প্রতিনিধি (কুমিল্লা) :
  • আপডেট টাইম : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪ বার পঠিত

প্রতারণা আর অপকর্মের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদকের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার ও মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকির অভিযোগে হোমনা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

অনলাইন নিউজ পোর্টাল ক্রাইম পেট্রোল২৪.কম সম্পাদক মো. ইব্রাহিম খলিল শনিবার ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান পরিচয়দানকারী মো. আতিকুর রহমানের নামে এই সাধারণ ডায়েরিটি (জিডি) করেন (যার নম্বর-১১০০, তারিখঃ ২৬/০৯/২০২০ খ্রি.)।

জিডিতে মো. ইব্রাহিম খলিল অভিযোগ করেন, “গত ২০১৭ ইং সাল থেকে ভুয়া ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউ-েশনের চেয়ারম্যান এবং ভুয়া সাংবাদিক পরিচয় দিয়ে মো. আতিকুর রহমান গ্রাম-গঞ্জের সহজ-সরল মানুষকে প্রতারণার ফাঁদে ফেলে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। তার এই অপকর্মের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা ও জিডি রয়েছে।

তার এই প্রতারণার সুনির্দিষ্ট তথ্য প্রমাণের ভিত্তিতে গত ৩১ আগস্ট ২০২০ খ্রি. তারিখে ক্রাইম পেট্রোল২৪.কম অনলাইন নিউজ পোর্টালে ‘ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউ-েশন’র নামে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক আতিকুর রহমান, অভিযোগ করেও প্রতিকার পাচ্ছে না ভুক্তভোগীরা’ শিরোনামে সংবাদ প্রকাশ করে।

এরই জের ধরে মো. আতিকুর রহমান ক্রাইম পেট্রোল২৪.কম সম্পাদক ও প্রকাশক মো. ইব্রাহিম খলিলের ওপর ক্ষিপ্ত হয়ে তাকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে মিথ্যা অপপ্রচার চালিয়ে আসছে এবং বিভিন্ন দফতরে মিথ্যা অভিযোগ প্রেরণ, ফেসবুক ও হোয়াটস অ্যাপের মাধ্যমে তাকে মিথ্যা মামলায় ফাঁসানোসহ বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করে আসছে”।

জিডিতে, আতিকুর রহমান পটুয়াখালী জেলার গলাচিপা থানার ছোট শিবেরচর গ্রামের মো. হাবিবুর রহমান মৃধার ছেলে উল্লেখ রয়েছে।
হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবৃুল কায়েস আকন্দ জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451