1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৮:০০ অপরাহ্ন

রাজাপুর বর্নাঢ্য আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালিত

রহিম রেজা, ঝালকাঠি থেকে :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৯ বার পঠিত

ঝালকাঠির রাজাপুরে বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালিত হয়েছে। সোমবার সকালে এ উপলক্ষে উপজেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে ডাকবাংলো মোড়ের কার্যালয়ে সভা, দোয়া মিলাদ ও কেক কাটার আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপজেলা আ’লীগের সভাপতি অ্যাড. খায়রুল আলম সরফরাজের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আ’লীগের সহ সভাপতি অ্যাড. সঞ্জীব কুমার বিশ্বাস।

বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন স্বপন তালুকদার, মেজবাহ উদ্দিন মাসুদ সিকদার, রিয়াজ মাতুব্বর, মজিবুর রহমান মৃধা, নাসির মৃধা, শফিকুর রহমান ডেজলিং তালুকদার, আসলাম মৃধা, ফখরুল ইসলাম খান, সবুর হাওলাদার, ইউসুফ সিকদার, শাহিন মাতুব্বর, নাজনীন পাখি, শাহনাজ লিপি, বিউটি সিকদারসহ উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আ’লীগ, যুবলীগ, মহিলা আ’লীগ, যুব মহিলা লীগ ও ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বক্তারা শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

বঙ্গবন্ধু স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে বাংলাদেশকে বিশ্বের বুকে মর্যাদাশীল রাষ্ট্রে পরিনত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন বক্তারা। ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রথম সন্তান শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451