1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৬:৪১ অপরাহ্ন

সৈয়দপুরে বন্যার পানি বের করা নিয়ে সংঘর্ষ, আহত-২

জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর প্রতিনিধি (নীলফামারী) ঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩ বার পঠিত

সৈয়দপুরে টানা ৪ দিন ভারী বর্ষনে আটকে পড়া ১০ পরিবারকে বাঁচাতে পানি বের করার সময় বাধা প্রদানকারী দুই যুবককে উত্তম মাধ্যম দিয়েছে এলাকাবাসি। এতে আহত হয়েছে তারা। বর্তমানে ঐ দুই যুবক স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল ঘটনাটি ঘটেছে শহরের ৮নং ওয়ার্ডের বাঙ্গালিপুর নিজপাড়া এলাকায়।

স্থানীয়রা জানান টানা ৪ দিনের ভারী বর্ষনে সৈয়দপুর পৌরসভাধীন ৮নং ওয়ার্ডের বাঙ্গালিপুর নিজপাড়া এলাকায় ১০ পরিবারের ঘরবাড়ি ৪ ফুট তলিয়ে যায় পানির নিচে। এসময় ঐ সব পরিবারকে বাঁচাতে একই এলাকার মৃত আলিমউদ্দিনের ছেলে জামালউদ্দিন (৬২) ও স্থানীয়রা বন্যার পানি বের করার চেষ্টা করে। ঐ সময় একই এলাকার ইদ্রিস আলির ছেলে বকুল (৪৫), লেবু (৪৭) ও বাবুল (৩৮) বাধা প্রদান করে। এতে এলাকাবাসি ক্ষিপ্ত হয়ে বাধা প্রদানকারীদের উত্তম মাধ্যম দেয়। ঐ সময় আহত হওয়া যুবকদের স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে প্রতিবাদকারীরা জানায় বন্যার পানি বের করতে তাদের কোনো আপত্তি ছিলনা। কিন্তু যে জায়গা দিয়ে পানি বের করা হচ্ছিল তার পাশেই রয়েছে নিজেদের ঘরবাড়ি। ১০ পরিবারকে বাঁচাতে গিয়ে যাতে করে অন্যান্যদের অসুবিধা না হয় এজন্যই বাধা দেওয়া হয়েছিল। কিন্তু এলাকাবাসি না বুঝেই গণধোলাই দিয়ে আহত করেছেন বলে জানান তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451