1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৩:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ার মন্দিরের সামনে সম্রাট নামে এক যুবককে কুপিয়ে হত্যা সৈয়দপুর বিমানবন্দরের রানওয়ে উন্নয়নে ১১৮ কোটি টাকার প্রকল্প অনুমোদন অবশেষে প্রতারক চক্র উল্টা মা ছেলের বিরুদ্ধে আদালতে মিথ্যা মামলা পদ্মাসেতুর নাম ‘শেরে বাংলা’র নামে নামকরন করুন আরও ৩০ জনের ভুয়া মুক্তিযোদ্ধা সনদ বাতিল দিনাজপুর-বোচাগঞ্জ সড়কে জালানী ভর্তি লরি উল্টে যানবাহনের দীর্ঘ লাইন স্বনামধন্য ব্যবসায়ী দেলোয়ার হোসেনের মৃত্যুতে আর কে চৌধুরীর শোক বিশ্বে করোনার তাণ্ডবে মৃত্যু ছাড়াল ১১ লাখ ৫৯ হাজার নৌবাহিনীর কর্মকর্তা মারধর: হাজী সেলিমের ছেলেসহ পাঁচ জনের বিরুদ্ধে মামলা ২৪ ঘণ্টায় বিশ্বে করোনা শনাক্ত ৪ লাখ ছাড়িয়েছে

আমতলীতে ৪’শ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেফতার

আব্দুল্লাহ আল নোমান, আমতলী প্রতিনিধি ( বরগুনা) :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১১ বার পঠিত

বরগুনার আমতলী পৌর শহরের ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকার একটি স্ব-মিলের পাশ থেকে ৪’শ পিস ইয়াবাসহ মোঃ আনোয়ার হোসেন (৫০) নামের এক ইয়াবা বিক্রেতাকে পুলিশ গ্রেফতার করেছে। এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। মঙ্গলবার পুলিশ তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

জানাগেছে, উপজেলার চাওড়া চন্দ্রা গ্রামের মোঃ আদম আলী হাওলাদারের ছেলে আনোয়ার হোসেন হাওলাদার দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে বিক্রিরত অবস্থায় আনোয়ার হোসেনকে পৌর শহরের ফায়ার সার্ভিস এলাকার একটি স্ব-মিলের পাশ থেকে তাকে গ্রেফতার করে।

এ সময় তার শরীর তল্লাশী করে ৪’শ পিস ইয়াবা উদ্ধার করেছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওইখানে থাকা ৩-৪ জন পালিয়ে যায়। এ ঘটনায় আমতলী থানায় এসআই মোঃ নজরুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আনোয়ার হোসেন, তার সহযোগী মোঃ মোকলেস (৩৫) ও রনি গাজীর (৩৪) নামে মামলা দায়ের করেন। আনোয়ারের বিরুদ্ধে আমতলী থানায় আরো দুটি মামলা রয়েছে।

আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, আনোয়ারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451