1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৮:২১ অপরাহ্ন

২০ লাখ টাকায় বিক্রি হল সাকিবের সেই প্রিয় ব্যাট

ক্রীড়া ডেস্ক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৭৪ বার পঠিত

করোনা মোকাবিলায় নিজের প্রিয় ব্যাট নিলামে তুলেছিলেন সাকিব আল হাসান। বুধবার নিলাম শেষে রাজ নামের একজন আমেরিকা প্রবাসী ২০ লাখ টাকায় ব্যাটটি নিজের করে নেন। নিলাম থেকে প্রাপ্ত অর্থ সাকিবের দাতব্য প্রতিষ্ঠান ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ এর তহবিলে জমা হবে। যার পুরো অর্থ করোনায় বাংলাদেশের অসহায় ও দুঃস্থ মানুষের সেবায় খরচ করা হবে।

সাকিবের ব্যাটের এই নিলাম পরিচালনা করে ‘অকশন ফর অ্যাকশন’ নামের এক ফেসবুক পেজ। বিকাল থেকে চলা এই নিলামের শেষ সময় ছিল রাত ১১টা ১৫ মিনিট পর্যন্ত। নিলাম শেষ হওয়ার সময় পেজটি থেকে লাইভে ছিলেন সাকিব আল হাসান নিজে, নিলামে ব্যাটটির ক্রেতা ও পেইজটির কর্তাব্যক্তিরা। নিলাম শেষে মানবতার জন্য এগিয়ে আসায় ব্যাটটির ক্রেতাকে ধন্যবাদ জানান সাকিব।

বাংলাদেশের মানুষের মুখে হাসি ফোটানোর জন্য নিজের সবচেয়ে প্রিয় ব্যাট নিলামে তুলে দিয়েছেন সাকিব। লাইভে এমনটাই জানান দেশের সবচেয়ে বড় এই তারকা ক্রিকেটার।

‘নিশ্চয়ই এই ব্যাট আমার সবচেয়ে প্রিয়। তবে এই ব্যাটের চেয়ে আরও মূল্যবান মানুষের জীবন, মানুষের হাসি-খুশি। আর এই ব্যাট দিয়ে যদি আমি কারো সাহায্য করতে পারি তার চেয়ে আনন্দের আর কিছু নেই। আমি আবারও বলছি মানুষের জীবনের চেয়ে মূল্যবান আর কিছু নেই।’

উল্লেখ্য, বিশ্বকাপের প্রতিটি ম্যাচ সাকিব এই ব্যাট দিয়ে খেলেছেন। ৮ ম্যাচে ২ শতক ও ৫ ফিফটিতে ৮৬ গড়ে করেছেন ৬০৬ রান। বিশ্বকাপের এক আসরে বাংলাদেশের কারো জন্য যা রেকর্ড সর্বোচ্চ রান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451