1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগেরহাটে সাত কর্মদিবসেই ধর্ষণ মামলার রায়ে এক ব্যক্তির যাবজ্জীবন সৈয়দপুর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন উত্তর কোরিয়ার বিচার ব্যবস্থায় মানুষ ‘পশুর চেয়েও অধম’ বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ এ্যাসোসিয়েশন মানবন্ধন ফররুখ আহমদ ছিলেন গণমানুষের কবি : মোস্তফা ইতিহাসের এক উজ্জল নক্ষত্র ভাষা সৈনিক অলি আহাদ বাংলাদেশ সশস্ত্র বাহিনী কর্তৃক মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন বিশ্বে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪ কোটি ছাড়িয়েছে পোরশায় সবুজে ঘেরা ফসলের মাঠে আমনের বাম্পার ফলনের সম্ভাবনা ক্ষমতার দম্ভে সরকার অন্ধ হয়ে গেছে : এলডিপি

সিদ্ধিরগঞ্জ মাদ্রাসায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • আপডেট টাইম : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৬ বার পঠিত

সিদ্ধিরগঞ্জে মাদ্রাসার প্রিন্সিপাল মোহাম্মদ অযীউল হকের বিদায় ও নতুন প্রিন্সিপাল মুফতি আল-আমিনকে বরন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। গতকাল বৃহস্পতিবার সকালে মিজমিজি দক্ষিনপাড়া এলাকায় হাজী কাশেম আলী দারুল উলুম মাদ্রাসা প্রাঙ্গনে এ মিলাদ ও দোওয়া অনুষ্ঠিত হয়।
হাজী কাশেম আলী দারুল উলুম মাদ্রাসার সভাপতি আলহাজ¦ মোস্তফা কামালের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ ইয়াছিন মিয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, হাজী কাশেম আলী দারুল উলুম মাদ্রাসার উপদেষ্টা আলহাজ¦ ফজলুল হক, আলহাজ¦ নুর মোহাম্মদ, নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন, হাজী কাশেম আলী দারুল উলুম মাদ্রাসার উপদেষ্টা নজরুল ইসলাম বাবুল, আলহাজ¦ কাজেম আলী ভূইয়া, আলী হোসেন ভূইয়া, হাজী মোহাম্মদ শহীদুল্লা মিয়া, মোহাম্মদ নবীর হোসেন, হাজী মোতালেব, জালাল আহামেদ, রওশন আলী ও হাজী কাশেম আলী দারুল উলুম মাদ্রাসার সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন প্রমূখ।

প্রধান অতিথি সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া বলেন, সমাজকে সুন্দর করতে হলে নৈতিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। এসময় তিনি আরো বলেন দেখেন আমাদের এইখান থেকে লেখাপড়া করে বাচ্চা গুলো যদি চুপচাপ থাকে তাহলে সেই শিক্ষার কোন মূল্যে নাই। শিক্ষত হলো কিন্তু খারাপ কাজ করে সেই শিক্ষার কোন দাম নাই। তাই আপনাদের বলব এই খান থেকে তাদের কে নৈতিক শিক্ষা দিতে হবে যেই শিক্ষায় তারা সমাজকে সুন্দর করতে পারে।

সভাপতি আলহাজ¦ মোস্তফা কামাল বলেন, বিদায়ী প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ অযীউল হকের উদ্দেশ্য বলেন আপনে যে খানেই থাকেন ভালো থাকবেন আপনার জন্য আমরা দোয়া করব। এই মাদ্রাসায় আপনে দীর্ঘদিন ছিলেন আপনা যখন ইচ্চে হবে আপনে এই মাদ্রাসায় আসবেন। একই মঞ্চে নতুন প্রিন্সিপাল মুফতি আল-আমিনকে বরন করে নেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451