1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রমিকদের কর্মসূচীতে বাঁধা-হামলা গণতান্ত্রিক চেতনার পরিপন্থি : ন্যাপ ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল-২০২০ রাত পোহালেই ভোট, কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম বাগেরহাটে সাত কর্মদিবসেই ধর্ষণ মামলার রায়ে এক ব্যক্তির যাবজ্জীবন সৈয়দপুর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন উত্তর কোরিয়ার বিচার ব্যবস্থায় মানুষ ‘পশুর চেয়েও অধম’ বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ এ্যাসোসিয়েশন মানবন্ধন ফররুখ আহমদ ছিলেন গণমানুষের কবি : মোস্তফা ইতিহাসের এক উজ্জল নক্ষত্র ভাষা সৈনিক অলি আহাদ বাংলাদেশ সশস্ত্র বাহিনী কর্তৃক মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন

তানোরে সিএনজিতে তিনটি ছাগল চুরি জনতার ধাওয়া

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৫ বার পঠিত

রাজশাহীর তানোরে সিএনজিতে তিনটি ছাগল চুরি করে তোলার সময় জনতার ধাওয়া খেয়ে রক্ষা পেয়েছে চোর ধলু তাঁর স্ত্রী ও শালিকা বলে অভিযোগ উঠেছে। গতকাল বৃস্পতিবার বিকেল চারটার দিকে উপজেলার কলমা ইউপি এলাকার আজিজপুরগ্রামে ঘটে চুরির ঘটনা এবং জনতার ধাওয়া খেয়ে তালন্দ সুমাসপুর মোড়ে ছাগলসহ সিএনজি রেখে পালিয়ে রক্ষা পায় বলে জানান স্থানীয় ব্যাক্তিরা।

চোর ধলু পৌর এলাকার আমশো তাতিয়াল পাড়ার বাসিন্দা। সে স্ত্রী ও সালিকা দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় চুরি করেন বলেও অভিযোগ রয়েছে। তাঁর বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা । তাদের এসব কর্মকাণ্ডে এলাকার জনসাধারণ অতিষ্ঠ হয়ে উঠেছেন । তাদের দ্রুত আইনের আওতায় এনে জোরালো শাস্তির দাবি করেন একাধিক ভুক্তভোগীরা।

জানা গেছে, চলতি মাসের বৃহস্পতিবার দিনভর ভারি গুড়িগুড়ি বৃষ্টি হচ্ছিল। সেই সুযোগেই সিএনজি নিয়ে উপজেলার কলমা ইউপি এলাকার আজিজপুরগ্রামের নিচ পাড়া থেকে একটি ছাগল সিএনজিতে চুরি করে তোলার সময় আকাশ নামের এক ব্যাক্তি দেখতে পান। দেখতে পেয়ে সিএনজির পিচু পিচু বাইক নিয়ে ধাওয়া দেন আর এদিক সেদিক মোবাইল করতে থাকেন। পরিস্থিতি বেগতিক দেখে তালন্দ সুমাসপুর মোড়ে সিএনজি রেখে পালিয়ে যান চোর স্বামী স্ত্রী ও সালিকা।

সেখান কার ব্যাক্তিরা গোকুল মোড় পর্যন্ত ধাওয়া দিয়েও ধরতে পারেনি চোরদের। সিএনজিতে দেখে তিন ছাগল আছে। এর মধ্যে আজিজপুর গ্রামের নমিরের ছাগল রয়েছে একটি তিনি সুমাসপুর মোড়ে সংবাদ পেয়ে উপস্থিত হন। নমির জানান তিনটি ছাগলের মধ্যে একটি আমার বাকি দুটি ওই এলাকারই হবে। এর আগে এভাবে আমার আরো তিনটি ছাগল হারিয়েছে।

একাধিক স্থানীয় ব্যাক্তির জানান ধলু ও তাঁর স্ত্রী সালিকা সিএনজি নিয়ে অভিনব কায়দায় ছাগল চুরি করে। তাঁরা কোন ভাবে সিএনজিতে ছাগল তুলতে পারলে ধরা ছোয়ার বাহিরে চলে যায়। কারন তাঁর স্ত্রী ও সালিকা কাপড় দিয়ে ছাগল ঢেকে ফেলে। চলতি বছরেই ওই সব এলাকায় ১০০ থেকে দেড়শোর মত ছাগল চুরি হয়েছে বলেও জানান তাঁরা।

বেশ কয়েকদিন আগে থানা মোড়ের এক ব্যবসায়ী জানান ধলুরা সিএনজিতে করে প্রায়দিন দুপুরের সময় কয়েকটি করে ছাগল এনে ঠাকুর পুকুর নামক পাড়ায় দিয়ে যান। এপাড়ায় রমরমা ভাবে মাদকের ব্যবসা চলে বলেও অভিযোগ রয়েছে।

থানার ওসি রাকিবুল হাসান কে বিষয়টি সম্পর্কে মোবাইলে অবহিত করা হলে তিনি জানান ছাগল মালিকরা মামলা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে এবং তারপরও ঘটনাটি গুরুত্ব সহকারে দেখা হবে বলে জানান তিনি।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451