1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ১০:০৬ পূর্বাহ্ন

তানোরে রাস্তার গর্তে পুতেছে মালবাহী ট্রাক দুর্ভোগ চরমে

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৮ বার পঠিত

রাজশাহীর তানোরে রাস্তার ভয়ানক গর্তে মালবাহী ট্রাক পুতে যাওয়ার কারনে চরম দুর্ভোগে পড়েছেন চলাচল কারীরা। তানোর টু চৌবাড়িয়া রাস্তার লব্যাতলা ব্রিজের উত্তরে তাল গাছ সংলগ্ন মুল রাস্তার গর্তে দিনভর পুতে থাকে ট্রাকটি।

এতে করে ব্যাপক দুর্ভোগে পড়তে হয় যান চলাচল কারীদের। ফলে এসব ভয়ংকার গর্তগুলো দ্রুত সাংস্কার করার জন্য সংশ্লিষ্ট দপ্তরের প্রতি আহবান জানিয়েছেন।

জানা গেছে গতকাল বৃহস্পতিবার সকালের দিকে মালবাহী ট্রাকটি তানোরের উদ্দেশ্যে আসছিল এসময় পথে মধ্যে হাতিশাইলের মোড়ের দক্ষিনে এবং লব্যাতলা ব্রিজের উত্তরে তাল গাছ সংলগ্ন মুল রাস্তার দীর্ঘদিন ধরে বিশাল আকারের গর্তের সৃষ্টি হয়।

টানা বৃষ্টিতে গর্ত ভয়ানক হয়ে উঠলেও তিল পরিমাণ দেখভাল করা হয়নি। যার কারনে প্রায়দিন গর্তে পুতে যাচ্ছে মালবাহী গাড়ী সৃষ্টি হচ্ছে যানজটের। এইক রাস্তার তালন্দ ফুটবল মাঠের পশ্চিমে ও ব্যাপক নাজুক অবস্থা গোকুল মোড়ের দক্ষিণে বানির আড়ত সংলগ্ন মুল রাস্তার গর্তটি।

এগর্তে প্রতিদিন জীবনের ঝুকি নিয়ে চলাচল গাড়ী পুতে যাওয়া সেই সাথে লম্বা যানজটের সৃষ্টি হয়ে সীমাহীন দুর্ভোগ পুহাতে হচ্ছে । এছাড়াও গুবিরপাড়ার সামনের মুল রাস্তাইও দেখা দিয়েছে বড় গর্তের। এক প্রকার বাধ্য হয়েই স্থানীয় যুবকরা ইট ফেলছেন।

এব্যাপারে এলজিইডির সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুনের মোবাইলে ফোন দেয়া হলে রিসিভ করেননি তিনি।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451