1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
বাগেরহাটে সাত কর্মদিবসেই ধর্ষণ মামলার রায়ে এক ব্যক্তির যাবজ্জীবন সৈয়দপুর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন উত্তর কোরিয়ার বিচার ব্যবস্থায় মানুষ ‘পশুর চেয়েও অধম’ বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ এ্যাসোসিয়েশন মানবন্ধন ফররুখ আহমদ ছিলেন গণমানুষের কবি : মোস্তফা ইতিহাসের এক উজ্জল নক্ষত্র ভাষা সৈনিক অলি আহাদ বাংলাদেশ সশস্ত্র বাহিনী কর্তৃক মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন বিশ্বে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪ কোটি ছাড়িয়েছে পোরশায় সবুজে ঘেরা ফসলের মাঠে আমনের বাম্পার ফলনের সম্ভাবনা ক্ষমতার দম্ভে সরকার অন্ধ হয়ে গেছে : এলডিপি

বান্দরবানে নাফাকুমে পানিতে ডুবে পর্যটক নিখোজ

বান্দরবান প্রতিনিধি :
  • আপডেট টাইম : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৭ বার পঠিত

বান্দরবানের থানচিতে দর্শণীয় স্থান নাফাকুম খালে পানিতে ডুবে এক পর্যটক নিখোঁজ হয়েছেন। আজ শনিবার এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, থানচি উপজেলার রেমাক্রি ইউনিয়নের দর্শণীয় পর্যটন স্পট নাফাকুম ঝর্না ভ্রমনে যাওয়ার পথে খালের পানিতে স্রোতে ভেসে পানিতে ডুবে এক পর্যটক নিখোঁজ রয়েছেন। নিখোজ ব্যক্তির কাজী জাকারুল ইসলাম কানন (৩৫)। সে ঢাকার উক্তরার বাসিন্দার কাজী জহিরুল ইসলামে পুত্র ।

স্থানীয় পর্যটক গাইড শ্রাবন ত্রিপুরা বলেন, প্রশাসনের নির্দেশনা মেনে থানচি থানা ও বিজিবি অফিসে তালিকা জমা দিয়ে তার নেতৃত্বে শুক্রবার বেলা আড়াইটা ঢাকা থেকে ভ্রমনে আসা ১৩ জনের একটি পর্যটক গ্রুপকে নিয়ে নাফাকুম ঝর্না ভ্রমনে রওনা হন তারা। রেমাক্রিতে রাত্রি যাপনের সকালে রেমাক্রী বাজারে নাস্তা খেয়ে নাফাঁকুমে উদ্যেশে রওনা দেন তারা ।

নাফাঁকুম পৌছার আগেই সাইগংয়ান নামক স্থানে পৌছলে খাল পারাপার করার সময় পানিতে ডুবে যায় । পর্যটক স্পটে ভ্রমন ও সফর সংগী ও স্থানীয়রা অনেক খোজাখোজি পরও তাঁকে পাওয়া যায়নি। বিষয়টি রেমাক্রী বাজার বিজিবি ক্যাম্পের জানালে তৎক্ষনিকভাবে বিজিবি সদস্যরা নিকোজ ব্যক্তি উদ্ধারে জন্য ঘটনাস্থল পরিদর্শণ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আরিফুল হক মৃদুল জানান, পর্যটক নিখোজের খবর পেয়েছি। নিখোজ ব্যক্তিকে উদ্ধারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451