1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৪:৪০ অপরাহ্ন
শিরোনাম :
দেশে বেড়েছে করোনায় মৃত্যু ও আক্রান্ত দূর্গাপুজায় ৬ দিন বন্ধের পর হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি শুরু ঈশ্বরদী’র নুরুন্নাহারের ২কোটি ৫৮ লক্ষ টাকার ব্যাংক ঋণে অনিয়মের অভিযোগ নির্বাচনে অংশ নেয়ার আগেই হেরে যায় বিএনপি : ওবায়দুল কাদের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে তামাক নিয়ন্ত্রণ আইন সংশোধন করতে হবে ঝিনাইদহে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান এর ৪৯ তম শাহাদাত বার্ষিকী পালন ইরফান ও দেহরক্ষী জাহিদ রিমান্ডে ভারতে সুস্থতায় স্বস্তি মিললেও ভোগাচ্ছে প্রাণহানি মাগুরার ছাত্রলীগ নেতা রাজনের খুনিদের দ্রুত বিচারের দাবীতে মানবন্ধন গ্যাস সিলেন্ডার ও দাহ্য পদার্থের রমরমা বাণিজ্য

প্রিন্ট মিডিয়া জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সাথে ডিআরইউ’র সভাপতির মতবিনিময়

শরীয়তপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৯ বার পঠিত

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি ও দৈনিক ইন্ডিপেন্ডেন্ট পত্রিকার বিশেষ প্রতিনিধি রফিকুল ইসলাম আজাদ শরীয়তপুর প্রিন্ট মিডিয়া জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি মো. আল-আমিন শাওন ও সাধারন সম্পাদক মো. রোমান আকন্দ সহ নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করেছেন। শনিবার (৩ অক্টোবর ২০২০) বিকালে সংগঠনের কার্যালয় শহরের চৌরঙ্গী মোড় বেপারী প্লাজার ২য়তলায় এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর প্রিন্ট মিডিয়া জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি এস.এম শফিকুল ইসলাম, ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম খোকন, সাংবাদিক মিরাজ সিকদার প্রমূখ।

মতবিনিময়কালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি রফিকুল ইসলাম আজাদ বলেন, দায়িত্বশীলভাবে সাংবাদিকতা করে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে। আর সাংবাদিকদের মধ্যে ঐক্য ধরে রাখতে হবে। সাংবাদিকদের মধ্যে ঐক্যের কোনো বিকল্প নাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451