1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৩:০৯ অপরাহ্ন

বাগেরহাটে ধর্ষণের প্রতিবাদে মানুষ মানুষের জন্য সংগঠনের মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি :
  • আপডেট টাইম : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৭ বার পঠিত

দেশে একের পর এক ধর্ষণসহ নারী নির্যাতনের প্রতিবাদে বাগেরহাটের শরণখোলায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার (০৩ অক্টোবর) দুপুরে মানুষ মানুষের জন্য নামের একটি বেসরকারি সংগঠনের উদ্যোগে শরনখোলা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মান্ববন্ধনে বক্তব্য দেন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপনাট্য বিতর্ক বিষয়ক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম গাজী, মানুষ মানুষের জন্য সংগঠনের আহবায়ক মোঃ আব্দুল্লাহ আল নোমান, সদস্য মোঃ শফিকুল ইসলাম, মোঃ ইমন হোসেন, জান্নাতুল বুশরা,রাখি রানী হালদার, মোঃ ওবায়দুল ইসলাম, মোঃ জহিরুল ইসলাম প্রমুখ। মানববন্ধনে শরনখোলা সরকারি কলেজের অসংখ্য শিক্ষার্থী ও স্থানীয় বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এই মানববন্ধনে অংশ গ্রহন করেন।

বক্তারা বলেন, দেশে একের পর এক নারী নির্যাতন হচ্ছে। ধর্ষিত হচ্ছে অসংখ্য নারী।সাভারের নীলা রায়কে হত্যা, খাগড়াছড়িতে আদিবাসী কিশোরী ও সিলেট এমসি কলেজে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ পশুদেরও হার মানিয়েছে।পথেঘাটে নারীরা সামাজিকভাবে নিরাপত্তাহীন হয়ে পড়ছে।

কভিড-১৯ এর ভেতরেও নরপশুরা হিংস্র হয়ে উঠেছে। আমরা এসব ন্যাক্কার জন্যক কাজের তীব্র প্রতিবাদ জানাই। তারা এ মানববন্ধন করছেন। ধর্ষণ ও নারী নির্যাতনের সাথে জড়িত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন বক্তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451