1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৬:৪৭ অপরাহ্ন

হাসি সম্পর্কের ত্রুটি দূর করে: সাবেক এমপি অধ্যক্ষ জ্যোতি

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৭ বার পঠিত

বিশ্ব হাসি দিবস-২০২০ পালন উপলক্ষে হাস্য উজ্জ্বল ফোরাম (হাউফো)’র উদ্যোগে হাসি ফুটুক সবার মুখে-বিশ্ববাসী থাকবে সুখে, ভালোবাসার-হাসির বন্যায় প্লাবিত হোক মন-প্রাণ; দৃঢ়তায় অটুট থাকুক সুপ্রিয় বন্ধু-বন্ধন, এই স্লোগান’কে সামনে রেখে ফুলেল শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভার আয়োজন করা হয়। শুক্রবার (২ অক্টোবর ২০২০) বিকাল ৪ টায় ঢাকায় একটি চাইনিজ রেষ্টুরেন্টে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

হাউফো’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো: আল-আমিন শাওন এলএল.বি’র সভাপতিত্বে ও মহাসচিব ফাতেমা ইসলমের সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন, কর্ণেল এসএম ফয়সাল (অব:)। প্রধান অতিথি ছিলেন, সাবেক এমপি অধ্যক্ষ নুর আফরোজ বেগম জ্যোতি। বিশেষ ছিলেন, রুর‌্যাল জার্নালিষ্ট ফাউন্ডেশন (আরজেএফ)’র চেয়ারম্যান এসএম. জহিরুল ইসলাম, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব এ্যাড. শাহিদা রহমান রিংকু, জাতীয় মহিলা পার্টির সহ-সভানেত্রী কবি রিতু নুর, চ্যানেল ২৬ এর চেয়ারম্যান মো: সাইফুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন, জাতীয় মহিলা পার্টির সহ-সভানেত্রী জেসমীন নুর প্রিয়াংকা। বিশেষ বক্তা ছিলেন, কলাম লেখক মোঃ ছানাউল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, হাউফো’র উপদেষ্টা ফাতেমা বেগম, কবি মাহবুব আরা দুলু, ভাইস-চেয়ারম্যান অধ্যক্ষ ছিদ্দিকুর রহমান আজাদী, যুগ্ম মহাসচিব শিউলী ভূইয়া, আফসানা আহমেদ, জাকির হোসাইন, রিক্তা, সাংস্কৃতিক সম্পাদক উর্মি রহমান, মহিলা সম্পদিকা রুবিনা শেখ, প্রকাশনা সম্পাদক রাজিব সরদার, সদস্য সাব্বির হোসেন, নিলুফা ইয়াসমিন রিনা, মাহির, বিথি প্রমূখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক এমপি অধ্যক্ষ নুর আফরোজ বেগম জ্যোতি বলেন, হাসি সম্পর্কের ত্রুটি দূর করে। হাসি মানুষকে একে অপরকে কাছাকাছি রাখতে সাহায্য করে থাকে। হাসির ফলে মানসিক স্বাস্থ্য ভালো থাকে। হাসির ফলে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ে। চাপ কমায়, হার্ট ভালো থাকে। শরীর চাঙ্গা ও সুস্থ রাখতে হাসির বিকল্প নেই।

অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে মো: আল-আমিন শাওন এলএল.বি বলেন, হাসি মানুষের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে। দেহকে সুস্থ্য রাখতে হাসির কোন বিকল্প নেই। সুস্থ দেহ ও সুস্থ মনের জন্য প্রত্যেককে সর্বদা হাসি-খুশী থাকা আবশ্যক। আর মানুষের মুখে হাসি ফুটাতে সকলকে সততা, স্বচ্ছতা ও দেশপ্রেমের সাথে স্বীয় দায়িত্ব পালন করতে হবে। “হাসি ফুটুক সবার মুখে, বিশ্ববাসী থাকবে সুখে” ভালোবাসার-হাসির বন্যায় প্লাবিত হোক মন-প্রাণ; দৃঢ়তায় অটুট থাকুক সুপ্রিয় বন্ধু-বন্ধন।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451