1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪৯ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর তহবিলে ২৭ লাখ টাকা প্রদান করলেন গোবিন্দগঞ্জের শিক্ষকরা

সিরাজুল ইসলাম রতন, গাইবান্ধা প্রতিনিধি ঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৬৯ বার পঠিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার প্রাথমিক, মাধ্যমিক উচ্চ মাধ্যমিক, কলেজ ও মাদ্রাসার শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৭ লাখ ১৪ হাজার ৮৭৩ টাকা জমা দেওয়া হয়েছে।

প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রমজান আলী জানান, কোভিড-১৯ রোগের প্রাদুর্ভাবের ফলে দুস্থ ও অসহায় মানুষের আর্তমানবতার সাহায্যের জন্য সোনালী ব্যাংকের মাধ্যমে ১৬ এপ্রিল ঢাকায় গণভবন শাখায় প্রাথমিক শিক্ষা পরিবারের শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তাদের বেতন ভাতা হতে তহবিল সংগ্রহ করে ৮ লাখ ৫৮ হাজার ৩৬৬ টাকা দেওয়া হয়।

এদিকে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মামুনুর রশীদ জানান কোভিড-১৯ রোগের প্রাদুর্ভাবের ফলে দুস্থ ও অসহায় মানুষের আর্তমানবতার সাহায্যের জন্য সোনালী ব্যাংকের মাধ্যমে ঢাকায় গণভবন শাখায় মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষা পরিবারের শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তাদের বেতন ভ্রাতা হতে এক দিনের বেতন ভ্রাতার মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক -শিক্ষিকা ও কর্মকর্তা হতে ৭ লাখ ১১ হাজার ৮৭৬ টাকা, মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকা ও কর্মকর্তা হতে ৬ লাখ ২৪ হাজার ৩০৪ টাকা এবং কলেজ শিক্ষক -শিক্ষিকা ও কর্মকর্তা হতে ৫ লাখ ২০ হাজার ৩২৭ টাকাসহ, মোট ১৮ লাখ ৫৬ হাজার ৫০৭ টাকা তহবিল সংগ্রহ করে তা প্রদান করা হয়েছে।

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মামুনুর রশীদ বলেন, সারা বিশ্বে করোনাভাইরাসে আক্রান্ত। বিশ্বস্বাস্থ্য সংস্থা এটিকে মহামারি ঘোষণা করেছে। শিক্ষা পরিবার মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে যে অর্থ দিতে পেরেছে সেজন্য তিনি সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া আদায় করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451