1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০৫:৪৪ অপরাহ্ন

গাংনীতে প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করলেন কোমল পানীয় ব্যবসায়ি

মজনুর রহমান আকাশ, মেহেরপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ৭ বার পঠিত

পরোকীয়ার সম্পর্কের জেরে এক প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করেছেন গাংনীর শ্যামলী বুক ল্যান্ডের স্বত্ত্বাধীকারী আতিয়ার রহমানের ছেলে কোমল পানীয় ব্যবসায়ি আরাফাত রহমান পিপিন। সপ্তাহ খানেক আগে ওই গৃহবধুকে নিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে প্রবাসীর ভাই ফিরোজ বাদী হয়ে গাংনী থানায় একটি অভিযোগ দায়ের করে।

মামলার বিবরণে জানা যায়, গাংনী বাজারের শহিদুল ইসলামের ছেলে ফাইজুর রহমান বাবু বছর তিনেক আগে মালেশিয়াতে যায়। বাড়িতে রেখে যান স্ত্রী ও তিন পুত্র সন্তান। স্বামীর অনুপস্থিতিতে কোমল পানীয় ব্যবসায়ি আরাফাত রহমান পিপিনের সাথে। শেষ পর্যন্ত বিয়ে করার সিদ্ধান্ত নেয় তারা। সপ্তাহ খানেক আগে ওই প্রবাসীর স্ত্রী স্বামীর ৫ লাখ টাকা ও তিন ভরি সোনার গহনা নিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে ফাইজুর রহমান বাবুর ভাই ফিরোজ বাদী হয়ে গাংনী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

গাংনী থানার এএসআই আহসান হাবিব উভয় পক্ষকে ডেকে সালিশ করেন। এসময় সকলের সম্মতিক্রমে প্রাক্তন স্বামীর দেয়া নগদ দু’লাখ টাকা, একভরি গহনা ও এক শতক জমি ফেরত দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সালিশে গাংনী পৌরসভার প্যানেল মেয়র নবীর উদ্দীনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কোমল পানীয় ব্যবসায়ি আরাফাত রহমান পিপিনের ঘরে দুটি সন্তান রয়েছে। প্রথম স্ত্রীর লিখিত অনুমতি না নিয়ে দ্বিতীয় বিয়ে কেন করেছেন? তার কোন জবাব দেননি আরাফাত রহমান পিপিন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451